ঢাকা, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

যশোরে একদিনে করোনায় ও উপসর্গে তিনজনের মৃত্যু


প্রকাশিত: ৭:৪৫ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২১

যশোরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ নিয়ে দুইজন মারা গেছেন। ১২ জুন শনিবার যশোর জেনারেল হাসপাতালে এই তিনজন মারা যায়।

তারা হলেন, শার্শা উপজেলার রঘুনাথপুর এলাকার রফিউদ্দিন (৭০), যশোর সদরের ঝুমঝুমপুর এলাকার মো. মাসুদের মেয়ে সুমি (১৪) এবং ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুরন্দরপুর এলাকার অমেদুল ইসলামের ছেলে মকছেদুল ইসলাম (৪৮)।

মৃতদের মধ্যে, রফিউদ্দিন ও সুমি গত ১০ জুন যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন। এদের মধ্যে রফিউদ্দিন শনিবার ভোররাতে এবং সুমি সকাল ৮টার দিকে মারা যান।

হাসপাতাল সূত্রে জানা যায়, রফিউদ্দিন হাসপাতালের করোনা ওয়ার্ডে (রেড জোনে) এবং সুমি করোনা ওয়ার্ডে (ইয়েলো জোন) ভর্তি ছিলেন। শনিবার ভোর ও সকালে তারা দুজন মারা যান। এছাড়া জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আরেক রোগী আজ সকালে করোনা ওয়ার্ডে (ইয়েলো জোন) ভর্তির পর মারা যান।

অপরদিকে, মকছেদুল ইসলাম করোনা সিম্পটম নিয়ে শনিবার সকাল সাড়ে সাতটার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন। সকাল সোয়া ৮টার দিকে তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান করোনা আক্রান্ত একজন এবং সিম্পটম নিয়ে দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।