যশোরে থার্টি ফার্স্ট নাইটে চলেছে পুলিশি মহড়া

প্রকাশিত: 11:15 AM, January 1, 2021

থার্টি ফার্স্ট নাইট রাতে মদ্যপ ও বেপরোয়া বাইকারদের রুখতে যশোর শহরে ব্যাপক পুলিশি মহড়া চালিয়েছে যশোর জেলা পুলিশ। রাত সাড়ে দশটা থেকে শহরের ব্যস্ততম এলাকায় পুলিশের একাধিক টিম অভিযান পরিচালনা করেছে। এসব এলাকার মধ্যে দড়াটানা, হাসপাতাল মোড়, জেলখানা মোড়, চৌরাস্তা, চিত্রা মোড়, মণিহার এলাকা,পালবাড়ি, নিউ মার্কেট বাস স্ট্যান্ড,শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল,চাঁচড়া চেকপোস্ট, ধর্মতলা, ঝুমঝুমপুর, ঢাকা রোড,শেখহাটি হাইকোর্ট মোড়সহ কয়েক ডজন স্পটে পুলিশ অভিযান চালিয়েছে।

এ সময় বেপরোয়া গতিতে চলা বাইকারদের ধরে মামলা দিয়েছে। জব্দ করা হয়েছে ৩০ টি মোটরসাইকেল। এক ডজন উঠতি মদ্যপ যুবককে আটক করে থানা চত্বরে কান ধরে উঠবস করিয়েছে। কোতোয়ালি থানা পুলিশ, জেলা গোয়েন্দা শাখা ও ট্রাফিক পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করেছে। শহরের কয়েকটি আবাসিক ও বড় খাবার হোটেলের সামনে ছিল নজরদারি।
এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, থার্টি ফার্স্ট নাইটে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা বরদাস্ত করা হবে না। মদ খেয়ে মাতলামি চলবে না। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানো যাবে না। পটকা বাজি ফুটিয়ে আতঙ্ক সৃষ্টি করতে পারবেনা কেউই। এসব অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। অভিযান চলমান রয়েছে।