যশোরে সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে এম আইউব নির্বাচিত; সাধারণ সম্পাদকের ফলাফল স্থগিত

প্রকাশিত: 7:40 PM, January 9, 2021

যশোরে সাংবাদিক ইউনিয়নের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন গ্রামের কাগজের চিফ রিপোর্টার এম আইউব। সাধারণ সম্পাদক পদে সমান সংখ্যক ভোট পড়ায় ফলাফল স্থগিত রাখা হয়েছে।
এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কাজী রকিবুল ইসলাম। কোষাধ্যক্ষ পদে এম এ আর মশিউর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে কাজী রফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য পদে হানিফ ডাকুয়া বিজয়ী হয়েছেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে এস এম ফরহাদ ও দপ্তর সম্পাদক পদে কামরুজ্জামান মনি বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছেন।

নির্বাচন কমিশন কর্তৃক প্রকাশিত ফলাফল অনুযায়ী, সভাপতি পদে এম আইউবের প্রাপ্ত ভোট ৩৩ ও তার একমাত্র প্রতিদ্বন্দ্বী শহীদ জয় পেয়েছেন ৩১ ভোট। সহ-সভাপতি পদে বিজয়ী কাজী রকিবুল ইসলামের প্রাপ্ত ভোট ৩৫ ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুর্শিদুল আজিম হিরু পেয়েছেন ২৯ ভোট। সাধারণ সম্পাদক পদে গোলাম মোস্তফা মুন্না ও আকরামুজ্জামান পেয়েছেন ৩২ ভোট। কোষাধ্যক্ষ পদে এম এ আর মশিউর রহমান ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী গালিব হাসান পিন্টু পেয়েছেন ২৫ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ২৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুস সামাদ ২১ ও মাহবুবুর রহমান মোহন ১৪ পেয়েছেন। কার্য নির্বাহী সদস্য পদে হানিফ ডাকুয়া সর্বোচ্চ ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আইয়ুব হোসেন পেয়েছেন ২১ ভোট।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন প্রেসক্লাব যশোরের সম্পাদক আহসান কবির বাবু। এছাড়াও সদস্য ছিলেন নুর ইসলাম ও শেখ আব্দুল্লাহ সাইন।