যশোর কমিউনিটির এক বেলার আহার

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

কমিউনিটির স্বপ্ন জুড়ে শুধুই যশোর নামে স্বর্গের নাম। যশোর কমিউনিটি ১১ জানুয়ারি ২০২১ সালে জেলা শিল্পকলা একাডেমি তে ৬০-৭০ জন পথশিশুকে দুপুরের আহার করিয়েছেন। যশোর কমিউনিটি কথা নয়, কাজে বিশ্বাসী। তাই কাজ করে চলেছে। যশোর কমিউনিটি বিশ্বাস করে তথাকথিত পথশিশুরা আমাদেরই সন্তান।

তারা ধন্যবাদ জানিয়েছেন যারা পর্দার পেছনে থেকে তাদেরকে সাপোর্ট দিয়েছেন, নিজেদের সামর্থ্যের মধ্যে সর্বোচ্চ চেষ্টা করেছেন সহযোগিতা করার। তারা ধন্যবাদ জানিয়েছেন জেলা শিল্পকলা একাডেমির সেক্রেটারি মাহমুদুল হাসান বুলুকে শিল্পকলা একাডেমির ভেতর প্রোগ্রামটি করার সুযোগ করে দেওয়ার জন্য। ধন্যবাদ জানিয়েছেন শেকর যশোরের রওশন আরা রাসু, সোনিয়া ফারুককে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর কমিউনিটির নেতৃবৃন্দ রেজোয়ান বাশার সোহান, সনজিৎ চক্রবর্তী শুভ, জিহাদ হোসেন, মোঃ শাওন, নওরিন মুত্তকি জয়া, আহমেদ রুবাই ও ফারহানা ইয়াসমিন বিপাশা ।

অনুষ্ঠানটির সার্বিক মনিটরিং করেন প্রতিষ্ঠাতা ডাঃ মোঃ রাইয়ান হাসার।

যশোরকে যদি স্বর্গের ন্যায় গড়তে চান তবে পথশিশুদের দায়িত্ব নিতে হবে, তারা যেন ভুল পথে পা না বাড়ায় সে খেয়াল রাখতে হবে। যশোর কমিউনিটি ধাপে ধাপে সকল সেক্টর নিয়ে কাজ করবে এই লক্ষ্যে এবার হাত দিয়েছে পথশিশুদের নিয়ে। যশোর কমিউনিটি যশোরের সকল সামর্থ্যবান মানুষের কাছে অনুরোধ জানাচ্ছে, সবাই সবার জায়গা থেকে এগিয়ে আসলে “স্বর্গতুল্য মাতৃভূমি” গড়ে তোলা সম্ভব। এমনই প্রতিক্রিয়া জানিয়েছেন যশোর কমিউনিটির অন্যতম নেতা ফেরদোস পরশ এবং সাকিব আহমেদ রাইভি।