ঢাকা, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৩ই রজব, ১৪৪৪ হিজরি

যশোর কমিউনিটি মনিরামপুর উপজেলার ইফতার বিতরণ সম্পন্ন


প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, মে ১১, ২০২১

তারক দেবনাথ মনিরামপুর প্রতিনিধি
পবিত্র মাহে রমজান উপলক্ষে গরীব অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতারন করেছে যশোর কমিউনিটি মনিরামপুর উপজেলা।

এ সময় উপস্হিত ছিলেন যশোর কমিউনিটি মনিরামপুর উপজেলা শাখার সভাপতি সৌরভ ভট্রাচার্য্য বাঁধন বলেন,
আজ আমরা যশোর কমিউনিটি যশোর জেলা শাখার সভাপতি ডাঃরায়হান হাসার ও বিপ্লবী সাধারণ সম্পাদক ফেরদৌস পরশ ভাইয়ের নির্দেশনায় মনিরামপুর বাজারে গরীব অসহায় মানুষের মাঝে ইফতার বিতারন করছি।তিনি বলেন মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ চলছে তাই আমাদের সকলের সমাজিক দুরত্ব বজায় রেখে পথ চলতে হবে।তাই এই লকডাউনে গরীব অসহায় মানুষ কষ্টে জীবন যাপন করছে তাদের কথা চিন্তা করে এই ইফাতারের ব্যাবস্তা করছি।
যশোর কমিউনিটি মনিরামপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক এস,এম রাজু আহম্মেদ বলেন,মহামারী করোনা ভাইরাসে দিন দিন যে হারে মৃত্যুর সংখ্যা বাড়ছে আমাদের সকলের সচেতন হয়ে পথ চলতে হবে কারন মহামারী করোনা ভাইরাস ভয়াবহ আকার ধারণ করছে।তাই ছিন্নমূল মানুষের কষ্টের কথা চিন্তা করে আমরা ইফতার বিতারন করছি।
যুগ্ন সাধারণ সম্পাদক অভিজিৎ দত্ত বলেন,আজ আমরা মনিরামপুর বাজারে সকল গরীব অসহায় মানুষের মাঝে এই ইফতার বিতারন করছি কারন মহামারী করোনা ভাইরাসে গরীব অসহায় মানুষের সংসার চালাতে অনেক কষ্টকর হয়ে যাচ্ছে।
এসময় আরোও উপস্থিত ছিলেন যশোর কমিউনিটি মনিরামপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক তারক দেবনাথ, প্রচার সম্পাদক রেজুওয়ান কবির,অর্থ সম্পাদক বশির কামাল পারভেজ,স্বাস্থ্য বিষায়ক সম্পাদক ডাঃআহসান হাবিব,সহ-প্রচার সম্পাদক রাজু আহম্মেদ।