যেখানে নৈরাজ্যতা ও নাশকতা সৃষ্টি হবে,সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, জুন ৬, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে আর তার এই সাফল্যে বিএনপি ও তার অনুসারীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে।গত ৪জুন খাগড়াছড়ি জেলা যুবলীগের বিক্ষোভ মিছিলে বিএনপি-যুবদল-ছাত্রদলের হামলা,দোকানপাট,গাড়ি ভাংচুর ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন। এ বিক্ষোভ মিছিল এবং সমাববে আয়োজন করেন জেলা,উপজেলা ও পৌর যুবলীগ।
সোমবার(৬জুন)সকাল ১১টার দিকে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিল টি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয়ে শাপলা চত্বর ঘুরে আবার কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

সমাবেশে বক্তারা আরও বলেন,আগামী ৭জুন বিএনপি দিনব্যাপী অবরোধ ডেকেছে।আমরা এই হরতাল-অবরোধ কোনভাবে সফল হতে দেবোনা।এদেশের মানুষের জান-মালের রক্ষায় আমরা সবসময় প্রস্তুত আছি।আমরা শান্তি-সমৃদ্ধিকে বিশ্বাস করি। যেকোন ধরনের নাশকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ আছি।যেখানে নৈরাজ্য ও নাশকতা সৃষ্টি হবে,সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।এ সময় বক্তারা বিএনপি’র সকল নৈরাজ্য প্রতিরোধে প্রস্তুত থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম ,সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল,এডভোকেট আশুতোষ চাকমা,
দপ্তর সম্পাদক চন্দন কুমার,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমাসহ পৌর, উপজেলা ও বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা দেশের সকল অপশক্তিকে রুখে আওয়ামী লীগের পাশে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।