শার্শায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত: 10:56 PM, June 25, 2020
আসাদুজ্জামান নয়ন, শার্শা প্রতিনিধি।।
যশোরের শার্শায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জনসচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫ জুন) সকালে শার্শা উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়াম ভবনে অনুষ্ঠিত উক্ত সেমিনারে স্থানীয় গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, স্কুল-কলেজ-মাদ্রাসার প্রধান শিক্ষক ও সূধী সমাজের প্রতিনিধিদের সমন্বয়ে বিরতিহীন জনসচেতনতামূলক প্রচার ও প্রেসব্রিফিং করা হয়।
শার্শা  উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সেমিনারে প্রধান আলোচক হিসেবে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক জনসচেতনতামূলক বক্তব্য রাখেন যশোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ কাজী বরকতুল ইসলাম।
শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও তথ্য-যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার আহসান কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাভারন কলেজের অধ্যক্ষ ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যশোর জনশক্তি অধিদপ্তরের সহকারি পরিচালক রাহিনুর ইসলাম, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা প্রকল্প কর্মকর্তা লাল্টু মিয়া, বিআরডিবি কর্মকর্তা আবু বিল্লাল, পরিবার-পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমান, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হাসানসহ স্থানীয় গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি, স্কুল-কলেজ-মাদ্রাসার প্রধান শিক্ষক ও সূধী সমাজের প্রতিনিধিবৃন্দ।
এসময় শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল বলেন, উপজেলা পর্যায়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়নে দক্ষ যুব ও দক্ষ যুব মহিলাদের বিদেশে কর্মসংস্থানের লক্ষ্যে এ সেমিনারের মাধ্যমে জনসচেতনতামূলক প্রচার ও প্রেসব্রিফিং।