বাংলাদেশ ছাত্রমৈত্রী যশোর জেলার ১৩তম কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশিত: 10:21 AM, December 28, 2020

শিক্ষা ব্যাবস্থায় সাম্প্রদায়িকতা বৈষম্য রুখো। শিক্ষাঙ্গনে সন্ত্রাস দূর্নীতি নির্মুল কর, অসাম্প্রদায়িক শক্তির ঐক্য গড়ো এই মূল স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ ছাত্র মৈত্রী যশোর জেলা শাখার ১৩তম কাউন্সিলর গত ২৬ ডিসেম্বর বেলা ৩ টায় জেলা আইনজীবী সমিতি ভবন-১ হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

কাউন্সিলের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন করে উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি হারুন অর রশিদ ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা সভাপতি শ্যামল শর্মা।

শ্যামল শর্মার সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন ছাত্র মৈত্রী প্রতিষ্ঠাতা সহ- সভাপতি হারুন- অর রশীদ এবং অরুপ মিত্রের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি যশোর জেলা সাধারণ সম্পাদক সবদুল হোসেন খান।
প্রধান বক্তার বক্তব্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র মৈত্রী সহ- সভাপতি অতুলন দাস আলো। বিশেষ অতিথীর বক্তব্যে বক্তব্য রাখেন যুব মৈত্রী জেলা সভাপতি অনুপ কুমার পিন্টু, ছাত্র মৈত্রী স্কুল বিষয়ক সম্পাদক রাশেদ খান, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আব্দুর রউফ,
ওয়ার্কার্স পার্টি শহর কমিটির সাধারণ সম্পাদক শামীম বিশ্বাস, জাতীয় শ্রমিক ফেকডারেশন যশোর জেলা সাধারণ সম্পাদক ইউনুস আলী, বাঘারপাড়া উপজেলা সভাপতি শুভ প্রনয়, মনিরামপুর উপজেলা আহবায়ক প্রনব রায়। শার্শা উপজেলা আহবায়ক আফান হোসেন সাগর, শাহীন হোসেন প্রমুখ।
কাউন্সিল অধিবেশনে সবার সর্ব সম্মতিক্রমে শ্যামল শর্মাকে সভাপতি ও অরুপ মিত্রকে সাধারণ সম্পাদক এবং শাখাওয়াত খানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষনা করা হয়।