শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারলে,একটি আদর্শ বাংলাদেশ পাবো..ড.জমির উদ্দিন সিকদার

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে”সেবা, শান্তি ও প্রগতি” এই তিনটি মূলনীতিকে সামনে রেখে বর্ধিত সভা করা হয়েছে।

মঙ্গলবার(২৬অক্টোবর)দুপুরের দিকে জেলা দলীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান সভা অনুষ্ঠিত হয়।আয়োজিত অনুষ্ঠানের শ্লোগান ছিল,”পার্বত্য অঞ্চলে শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বার বার দরকার”।

বর্ধিত সভায় জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) আবুল কাশেম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সংসদ ড.জমির উদ্দিন সিকদার।এতে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী সংসদ এ কে এম আজিম।

সভায় জেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মফিজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ড. জমির উদ্দিন সিকদার বলেন,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ একটি আদর্শ, সুন্দর ও শৃঙ্খলার সহযোগী সংগঠন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হলে,বাংলাদেশ’ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কে একসাথে,একই সুরে ও ঐক্যতার কাজ করে যেতে হবে।প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পারলে আমরা একটি উন্নত বাংলাদেশ পাবো।

এসময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম(নাফা), স্বেচ্ছাসেবক লীগের উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জয় হাজরা।

এতে বিভিন্ন জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃন্দরা উপস্থিত ছিলেন।