শ্যামনগরে নিউজ সারাদিনের উদ্যোগে কুরআন শরীফ বিতরণ

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, জুন ২৫, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগরে অনলাইন পোর্টাল নিউজ সারাদিনের সম্পাদক,উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি ও সদর ইউনিয়নের ইউপি সদস্য এস,কে সিরাজ এর পক্ষ হতে মুন্সিগঞ্জ ইউনিয়নের হাবিবনগর আজিজুল উলুম কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার কুরআনের পাখির মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।
শনিবার ২৪ জুন বিকাল ৫ টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে প্রেসক্লাবের সহ-সভাপতি আনিসুজ্জামান সুমনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য ও কোরআন শরীফ বিতরণ করেন শ্যামনগর সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাডঃ জহুরুল হায়দার বাবু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ইমাম পরিষদের সভাপতি থানা মাদ্রাসার মুহতামিম ও উপজেলা মডেল মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুল খালেক,উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা শেখ আফজালুল রহমান,আবু সাঈদ,সাধারণ সম্পাদক জাহিদ সুমন,যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবু,সাংগঠনিক সম্পাদক এম,কামরুজ্জামান,কার্যকরী সদস্য আলমগীর সিদ্দিক প্রমুখ।
এসময় আরো উপস্থিত মাদ্রাসার সহকারী শিক্ষক হাফেজ মাওলানা আবু বক্কর সিদ্দিক,মুফতি আব্দুল্লাহ আল মাসুদ,হাফেজ আব্দুল মুহিত, উপজেলা অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃ মারুফ হোসেন মিলন,সাংবাদিক সামিউল ইসলাম মন্টি,এস এম মিজানুর রহমান,আবু মুছা,এসএম আলমগীর হায়দার,ইয়াসিন মোড়ল। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সহ-সভাপতি ইউপি সদস্য এসকে সিরাজ।
নিউজ সারাদিনের সম্পাদক তার বক্তব্যে বলেন, আমাকে যতদিন আল্লাহপাক পৃথিবীতে বাঁচিয়ে রাখবেন তোদিন আমি বিভিন্ন মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠানের পাশে থেকে কাজ করে যাব। এবং এতিমখানার কুরআনের পাখিদের মাঝে কোরআন শরীফ বিতরণ করবো।