৫হাজার টাকা করে ২৯পরিবারকে অনুদান দিয়েছে সমাজকল্যাণ পরিষদ

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা সমাজসেবা কার্যালয় জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে প্রাপ্ত অর্থ বিভিন্ন ইউনিয়নের ২৯টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে নগদে ৫হাজার করে ১লাখ পঁয়তাল্লিশ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
বুধবার(২৭অক্টোবর)দুপুরের দিকে উপজেলা সমাজসেবা কার্যালয়ে দরিদ্র ও অসহায় ২৯টি পরিবারের মাঝে এ অনুদান বিতরণ করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহালছড়ি উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ জসীম উদ্দিন।এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মো: জসিম উদ্দিন বলেন,বর্তমান সরকার দেশের দরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের জন্য বিশেষ কর্মসূচী হাতে নিয়েছে। এর ধারাবাহিকতায় সমাজসেবা বিভাগ খাগড়াছড়ি জেলায় বিভিন্ন ভাতা, ঋণ, অনুদান, চিকিৎসা সহায়তা, প্রশিক্ষণ ভাতা ইত্যাদি কর্মসূচী পালনের মাধ্যমে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সহায়তা করে যাচ্ছে। এ ধারা অব্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গড়ায় সবাইকে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

এসময় অনুদান বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক জসীম উদ্দিন, ফিল্ড সুপার ভাইজার আলোময় তালুকদারসহ উপজেলা সমাজসেবা কার্যালয়ের কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন।