ঢাকা, ৯ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ | ২০শে জিলকদ, ১৪৪৪ হিজরি

সরকারের সফলতা ও উন্নয়ন তুলে ধরে কাশিমাড়ীতে এমপি জগলুল হায়দারের উঠান বৈঠক


প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২৩


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতা তৃণমূলে পৌঁছে দিতে একের পর এক উঠান বৈঠক করে যাচ্ছেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস, এম, জগলুল হায়দার।
২২ মে সোমবার বিকাল সাড়ে ৫ টায় শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের শংকরকাটি গ্রামে উঠান বৈঠকে মানুষের ঢল নামে। এ বৈঠকে কাশিমাড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে নানান শ্রেনীপেশার নারী, পুরুষ, শিশু সহ বয়োবৃদ্ধরাও ছুটে আসে। উঠান বৈঠক মূহুর্তেই জনসভায় পরিনত হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকাণ্ডের কথা একটু জানতে বা শুনতে অধীর আগ্রহে বসে থাকতে দেখা যায় উপস্থিত সকলের। এ সময় তৃণমূলের সাধারণ মানুষ তাদের মনের কথা ও বিভিন্ন চাওয়া পাওয়া সংসদ সদস্যর নিকট তুলে ধরেন ।
কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শমসের ঢালীর সার্বিক আয়োজন ও সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাব ও শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জি, এম, আকবর কবীর, কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম আবুল হোসেন, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহবুব বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামূল হক লায়েচ, যুবলীগ নেতা ফেরদৌস হায়দার, যুবলীগ নেতা ইয়াহিয়া খোকন, সানাউল্লাহ সরদার,যুবলীগ নেতা হাসানুজ্জামান, ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসী।