সাজেকে মাইক্রোবাস খাদে পড়ে এক পুলিশ সদস্য ও ১১পর্যটক আহত

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়ার পথে সাজেকের শিজকছড়া পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৯-০৪৪৫) উল্টে গভীর খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসে স্কটে থাকা এক পুলিশ সদস্যসহ ১২ পর্যটক আহত হয়েছেন। আহতদের মধ্যে ৬ মাসের অন্তঃসত্ত্বা এক নারীও রয়েছেন।

বুধবার(২২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় সাজেকের শিজকছড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে। ৩ জন আহতদের মধ্যে একজন গর্ভবতী নারী ছিল। তবে ৮জন সকলেই আশঙ্কামুক্ত।

হাসপাতালে সরেজমিনে জানা যায় গুরুতর আহতদের মধ্যে পুলিশ সদস্য রাইসুল ইসলাম (২৮), ৬ মাসের অন্তঃসত্ত্বা খাদিজা বেগম (৩৫) এবং মোছা. দুলালী (৩২)। এরা সবাই রাজশাহী থেকে পরিবারসহ সাজেকে বেড়ানোর উদ্দেশ্যে এসেছিলেন।

জানা যায় দূর্ঘটনার খবর পাওয়া পরপরেই বাঘাইহাট সেনা জোনের একটি টিম আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। এসময় স্থানীয় লোকজনও সেনাবাহিনীর সাথে উদ্ধার তৎপরতায় অংশগ্রহণ করেন।

সাজেক থানার অফিসার্স ইনচার্জ নুরুল আনোয়ার মুঠোফোনে বলেন, আহতদের সবাই রাজশাহী থেকে সাজেকে ঘুরতে এসেছিলো বলে জেনেছি। আহতদের মধ্যে সাজেক রুইলুই পাড়া পুলিশ ক্যাম্পের একজন পুলিশ সদস্য রয়েছেন। যিনি গাড়িতে স্কটের দায়িত্বে ছিলেন। উদ্ধারের পর চিকিৎসার জন্য তাদের খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ তথ্যানুযায়ী রাত সাড়ে ৯টায় খাগড়াছড়ি সদর থানার এসআই উইলিয়াম ত্রিপুরা খাগড়াছড়ি সদর হাসপাতালে আহত রোগীদেরকে খোঁজখবর নিতে যান।