সাতক্ষীরার প্রথম বায়াডিজাইন ষ্টুডিওর উদ্ভোধন

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ৮:৩৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৭, ২০২১

বি এম বাবলুর রহমান (তালা-সাতক্ষীরা)
সাতক্ষীরায় প্রথম ঐতিহ্যবাহী বায়া ডিজাইন ষ্টুডিও নামে একটি প্রতিষ্টানের শুভ উদ্ভোধন করেন সাতক্ষীরা জেলাপরিষদের চেয়ারম্যান সাতক্ষীরা জেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ নজরুল ইসলাম।

সোমবার (১৬ আগষ্ট) ৬টার সহয় সাতক্ষীরা জজকোর্টের সামনে এস,এস প্লাজার চতুর্থ তালায় বায়া ডিজাইন ষ্টুডিও উদ্ভোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তালাপ্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এস,এম নজরুল ইসলাম উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক জনাব শরিফুল ইসলাম বাবু খান, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক জনাব আবু ছালেক, বিশিষ্ট সমাজসেবক ও ব্যাবসায়ী জনাব মুহাঃ আব্দুস সাত্তার। উক্তপ্রতিষ্টানে ব্যাবস্হাপনা পরিচালক আর্কিটেক মুহাঃ জাকির হোসেন, সহকারী ব্যাবস্হাপনা পরিচালক মুহাঃ তারিক রায়হান, চীফ আর্কিটেক মুহাঃ জহির হায়দার। প্রধান অতিথি বলেন সাতক্ষীরায় সর্বপ্রথম বায়া ডিজাইন ষ্টুডিও নামে প্রতিষ্টাটির শুভ উদ্ভোধন করা হল।
ইতিপুর্বে এমন প্রতিষ্টান না থাকায় সাতক্ষীরায় অপরিকল্পিত ভাবে ভবন নির্মান হত।
সাতক্ষীরার মানুষ আধুনিক মানসম্মত কমখরচে টেকসই ভবন, পার্ক, তৈরী ভবনের মধ্যে অভ্যন্তরিন নস্কা তৈরি এই প্রতিষ্টানের মাধ্যমে বহু মানুষ উপকৃত হবে। তিনি এই প্রতিষ্টানটির সফলতা কামনা করে সহযোগিতা কামনা করেছেন।