সান্তাহারে বস্তাবন্দি আহত ব্যক্তি উদ্ধার

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

আহসান হাবিব শিমুল (আদমদীঘি প্রতিনিধি)

রবিবার বগুড়ার সান্তাহার জংশন শহরের লোকোকলোনী এলাকায় রেল লাইনের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় গুরুতর আহত এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিরাজুল ইসলাম সুমন(৩১) নামের ওই যুবক নিলফামারী জেলার সদর উপজেলার ঝোঁপাকুড়ি গ্রামের বাবুল হোসেনের ছেলে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, রবিবার সকালে শহরের লোকোকলোনী এলাকায় রেললাইনের পাশে বস্তাবন্দি অবস্থায় এক ব্যক্তিকে দেখতে পেয়ে পুলিশের নিকট সংবাদ দেয় এলাকাবাসি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতরে ওই ব্যক্তিকে দড়ি দিয়ে হাত-পা ও কাপড় দিয়ে মুখ বাঁধা অবস্থায়  উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সূত্রে আরো জানা যায়, সিরাজুল কয়েক বছর পূর্বে নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুরের শালুকা গ্রামে বিয়ে করেন। স্ত্রী রিনা বেগমের সাথে বনিবনা না হওয়ায় গত ছয় মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর রিনা বেগমের অন্যত্র বিয়ে হলেও সিরাজুলের সাথে যোগাযোগ ছিল। গত ২৮ মে সুমন বাড়ি থেকে বেরিয়ে আসে। তারপর থেকে পরিবারের লোকজন তার সন্ধান করছিলো। এ অবস্থায় রবিবার তাকে পুলিশ বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করে। পরিদর্শক আরিফুল ইসলাম জানান, তার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে ।