সান্তাহারে শীতবস্ত্র বিতরণ

Abrar Abrar

Atik

প্রকাশিত: ১১:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

আহসান হাবিব শিমুল(আদমদীঘি প্রতিনিধি)

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার শহরতলীর প্রান্নাথপুর গ্রামের রোটার‍্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উদ্যোগে সোমবার রাতে হতদরীদ্র ও অসহায় মানুষের মাঝে ২ শ’ পিস কম্বল ও ৫ শ’ পিস শীতের পোষাক বিতরণ করা হয়েছে। এ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন রোটার‍্যাক্টর ক্লাবের সভাপতি মুনিরা শারমিন তৃষা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রান্নাথপুর গ্রামের গ্রামপ্রধান সরদার মোস্তাফিজুর রহমান বুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমদাদুল হক, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওই ক্লাব সচিব আরাফাত হোসেন খান, ক্লাবের সার্জেন্ট-অ্যাট-আর্মস রোটার‍্যাক্ট নুর আমিন, ক্লাব সদস্য মোবারক হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্ত হতদরীদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো সামর্থবান সবার দায়ীত্ব। গত ১৫ বছর ধরে এই সংগঠন শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়। আগামীতেও তাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি শীতার্ত মানুষকে সুরক্ষা দিতে রোটার‍্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির এই আয়োজনের প্রশংসা করেন।

উল্লেখ্য, আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা রোটারী ইন্টারন্যাশনাল এর সহযোগী সংগঠন হিসেবে ২০০৬ সালে রোটার‍্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই ক্লাবটি বৃক্ষ রোপণ, রক্তদান, শিক্ষা উপকরণ বিতরণ, চিত্রাংকন প্রতিযোগিতা, মেয়েদের আত্মরক্ষা বিষয়ক কর্মশালাসহ নানা সামাজিক স্বেচ্ছাসেবা মূলক কাজ করে আসছে।