সান্তাহারে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, মে ২২, ২০২১

বগুড়ার সান্তাহার পৌর শহরের রথবাড়ি এলাকা থেকে শনিবার দুপুরে চন্দ্রা ভৌমিক (১৫) নামের এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সান্তাহার টাউন পুলিশ। চন্দ্রা সান্তাহার বীর বিক্রম শহীদ লেফটেন্যান্ট আহসানুল হক কলেজের গ্রন্থাগারিক উত্তম ভৌমিকের মেয়ে এবং সান্তাহার হার্ভে সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, চন্দ্রা ভৌমিক ও তার ছোট ভাই সেবক ভৌমিকের মাঝে দীর্ঘ সময় ধরে মোবাইল ফোনে গেম খেলা নিয়ে মান-অভিমান হয়। এ কারনে তাদের বাবা ওয়াই ফাই সংযোগ বন্ধ করে দেন এবং চন্দ্রা ও তার ভাইকে বকাবকির মাধ্যমে শাসন করেন। পরে দুপুরে খাবার সময় হলে মা তাঁকে ডাকতে গেলে, পড়ার ঘরে ফ্যানের সাথে তন্দ্রার ঝুলন্ত লাশ দেখতে পান। চন্দ্রার জ্যেঠা সপ্তম ভৌমিক বলেন, অভিমানের বশে তার ভাই ঝি সবার অলক্ষ্যে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

খবর পেয়ে সান্তাহার টাউন পুলিশ ঘটনাস্থলে গিয়ে চন্দ্রার লাশ উদ্ধার করে। সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, কারো কোন অভিযোগ না থাকায় লাশ সৎকারের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আদমদীঘি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ।