সুশান্তের সাবেক প্রেমিকাকে ১০ ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: 4:55 PM, June 19, 2020

গেল ১৪ সকালে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে আত্মহত্যা করেন। রাজপুতের আত্মহত্যার পর যেন আলোচনা থামছেই না! ঠিক কোন কারণে তিনি আত্মহত্যার মতো পথ বেছে নিলেন তা এখন শীর্ষ আলোচনা। হতাশা? ক্লান্তি ? অভিমান? সম্পর্কের টানাপোড়ন? বিশ্বাসের ভেঙে যাওয়া? সঠিক উত্তর কেউই বলতে পারছেন না। তবে তার সাবেক কয়েকজন প্রেমিকার দিকেও অনেকে আঙুল তুলেছেন।

গত মঙ্গলবার (১৬ জুন) সকালে সুশান্তের বান্দ্রার বাসভবনে ঢুকতে দেখা যায় অঙ্কিতা লোখান্ডেকে, সেখানে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করেন। ভারতীয় পত্রপত্রিকার খবর আসে সুশান্তের সাবেক পেমিকা রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
নতুন খবর, গতকাল (১৮ জুন) তদন্তের জন্য সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীকে থানায় ডেকেছিলেন তদন্তকারী কর্মকর্তারা। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম এ বিষয়ে খবর প্রকাশ করেছে। দ্যা ইকোনোমিক টাইমস এ বিষয়ে একটি ভিডিও প্রকাশ করেছে। গণমাধ্যমটি জানায়, সকাল ১১টা ৩০ মিনিটে রিয়া পুলিশ স্টেশনে পৌঁছান। সেখানে তার বক্তব্য রেকর্ড করা হয়। সেখানে সুশান্তের পরিবারের সদস্যসহ ১০-১১ জনের বেশি মানুষের বক্তব্য রেকর্ড করা হয়।
গত বুধবার, পুলিশ বলিউডের কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়ার বক্তব্যও রেকর্ড করেছিলেন, যিনি রাজপুতের ঘনিষ্ঠ ছিলেন।
নিউজ ১৮ তাদের ইংলিশ ভার্সনে জানায়, পুলিশস্টেশনে রিয়াকে দশ ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদ করা হয়।

থানার পথে রিয়া।
মাত্র ৩৪ বছর বয়সে ঝরে গেছেন গুণী অভিনেতা সুশান্ত। তবে তার ৪ বছরের টেলিভিশন ক্যারিয়ার ও ৭ বছরের ফিল্ম ক্যারিয়ার নিয়ে হঠাৎ উঠে আসছে অনেক প্রশ্ন। সম্পর্কের জের ধরে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছেন তার ঘনিষ্ঠজনেরা।
জানা যায়, শুরুতে পবিত্র রিসতা দিয়ে টেলিভিশনে যাত্রা হয় সুশান্ত সিং রাজপুতের। ওই ধারাবাহিকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। পবিত্র রিসতার সেট থেকেই অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। বেশ কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা। কিন্তু পবিত্র রিসতার দেদার সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত।
এরপর বলিউডে পা রাখার পরই অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের। শোনা যায়, ওই সময় কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু রবতা-র পর কৃতির সঙ্গেও সুশান্তের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়ে যায়। কৃতি শ্যাননের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন একাই ছিলেন তিনি। কিন্তু পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথ-র সময় শোনা যায় সারা আলী খানের সঙ্গে জড়িয়ে পড়েন সুশান্ত। তবে সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।
সারার সঙ্গে বিচ্ছেদের পর সাইফ-কন্যার প্রিয় বন্ধু রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতা চোখে পড়ে। রিয়ার সঙ্গে বিদেশ ভ্রমণেও দেখা যায় সুশান্তকে। বেশ সংবাদও হয়। তবে রিয়া এবং তিনি বন্ধু বলে বার বার বাঙালি অভিনেত্রী দাবি করেন।
ভারতীয় গণমাধ্যম জানায়, বেশ কয়েকটি সূত্রের খবর, সুশান্ত নিজের বাড়ি ছেড়ে রিয়ার সঙ্গেই থাকতেন তার ফ্ল্যাটে। এমনকি, রিয়াকে বিয়ের জন্যও প্রস্তাব দেন। সুশান্তের বিয়ের প্রস্তাব রিয়া নাকচ করে দেন বলে খবর। বলিউডে পাকাপোক্ত জায়গা তৈরি করার পর তবেই তিনি সুশান্তের সঙ্গে ঘর বাঁধবেন বলে শোনা যায়। তবে সুশান্তকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি।