ঢাকা, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই রজব, ১৪৪৪ হিজরি

১৬ ঘন্টা বিদ্যুৎ বিহীন রাজীবপুর উপজেলা


প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০২১

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

রাজীবপুর উপজেলায় একটানা ১৬ ঘন্টা যাবত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

গত কয়েক দিন থেকে মাঝেমধ্যেই বিনা নোটিশ দিনব্যাপী বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে কোন গণ বিজ্ঞপ্তি বা মাইকিংও করা হয় না এতে বিপাকে পরে উপজেলার হাজার মানুষ।

আজ শুক্রবার ভোর ৫ টার দিকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায় রাত সাড়ে ১০ টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ করনি পল্লী বিদ্যুৎ সমিতি।

একটানা দীর্ঘক্ষন বিদ্যুৎ না থাকায় এবং গ্রীষ্মের প্রচন্ড তাপদাহে জনজীবন সীমাহীন বিপর্যস্থ হয়ে পড়েছে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে তথ্য জানার জন্য রাজীবপুর উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের মুঠোফোন নম্বরে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। অফিস ইনচার্জ মমিন এর ব্যাক্তিগত নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলে সেটিও বন্ধ থাকায় কোন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার বিষয়ে সুনির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায় নি।

স্থানীয় বিদ্যুৎ ব্যবহারকারীদের অভিযোগ মাঝেমধ্যেই কোন পূর্ব ঘোষণা ছাড়াই দিনব্যাপী বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে।এই সমস্যা দিন দিন আরও প্রকট হচ্ছে।

বিদ্যুৎ না থাকায় রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীরাও পড়েছেন বিপাকে। পয়ঃনিস্কাশন এবং গোসলের পানি না পাওয়ায় দূর্ভোগ বেড়েছে।

এবিষয়ে কথা বলার জন্য রাজীবপুর পল্লী বিদ্যুৎ সমিতির স্থানীয় পরিচালক খলিলুর রহমান মুক্তারের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন শুনেছি মেইল লাইনে সমস্যা হয়েছে একারনে রাজীবপুর এবং রৌমারী উপজেলায় বিদ্যুৎ নেই।