অনৈতিক কর্মকান্ডের সময় নাভারণ রেল স্টেশনের অফিস কক্ষ থেকে প্রেমিক যুগল ধরা

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২২

শার্শা প্রতিনিধিঃ

শার্শার নাভারণ রেল স্টেশনের অফিস রুমে অনৈতিক কর্মকান্ডের সময় হাতেনাতে ধরা পড়েছে এক প্রেমিক যুগল। রবিবার ০৯ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টার সময় এ ঘটনা ঘটে। দীর্ঘদিন ধরে স্টেশনের অফিস কক্ষে প্রেমিক যুগলদের দৈহিক মিলনের সহযোগিতা করে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা নিতো বলে জানা যায় স্টেশন অফিসে কর্মরত সৌরভ নামে এক যুবক।

ঘটনার দিন সকালে খবর পেয়ে সরেজমিনে গিয়ে দেখা যায়, ওই প্রেমিক যুগলকে অফিসের একটি কক্ষে আটক করে রেখেছে স্টেশন এলাকার কিছু যুবক।

তাদের সহযোগিতাকারী স্টেশনের ওই যুবককেও অবরুদ্ধ করে রাখা হয়। স্থানীয়দের ভাষ্যমতে স্টেশন অফিসের ওই যুবক প্রায়ই বিভিন্ন জায়গা থেকে আসা প্রেমিক যুগলকে তার অফিসের একটি কক্ষে সময় কাটানোর জন্য সহযোগিতা করে আসছিলো।

বিষয়টি স্থানীয় যুবকদের সন্দেহ হলে গোপনে গভীর পর্যবেক্ষনে রাখা হয়। রবিবার সকালে একটি প্রেমিক যুগল অফিসে ঢুকে অনৈতিক কাজ করার সময় হাতেনাতে ধরে ফেলে।

মুহুর্তের মধ্যে লোক জানাজানি হয়ে গেলে স্টেশন এলাকায় আশেপাশের লোকজন এসে জমায়েত হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে বলেন, সরকারি রেলওয়ের এমন একটি অফিসে এমন অনৈতিক কর্মকান্ড খুবই জঘন্যতম। দোষীদের শাস্তি দাবি করছি।

এদিকে উক্ত ঘটনায় মিমাংসার নামে একটি মহল তিন পক্ষের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি রফাদফা করে সকলকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে।

১০ নং শার্শা ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হোসেন বলেন, স্টেশনে প্রেমিক যুগলকে আটক করে রাখার বিষয়ে আমি শুনেছি। ছেলে ও মেয়ে উভয়কে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এমন পরিস্থিতি যেন আর না হয় সে বিষয়ে স্টেশন কতৃপক্ষের সাথে কথা বলে মিমাংসা করা হয়েছে।

এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান জানান, এ সংক্রান্ত কোন খবর জানা নেই। বিষয়টি আমি খোঁজ খবর নিয়ে দেখছি।