আগামীকাল বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের অনলাইন গ্রুপের চড়ুইভাতি

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২২
শনিবার ২২ শে জানুয়ারি  রাত পোহালে বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক এবং বর্তমান,নবীন এবং প্রবীন শিক্ষক-শিক্ষার্থীদের মিলনে “চড়ুইভাতি অনুষ্ঠিত হতে যাচ্ছে
এসো মিলি প্রাণের স্পন্দনে,তোমার আমার শিকড় যেখানে” শিক্ষাঙ্গনের এমন প্রতিপাদ্য নিয়ে ঐতিহ্য বহনকারী শিক্ষা প্রতিষ্ঠান বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক এবং বর্তমান,নবীন এবং প্রবীন শিক্ষক-শিক্ষার্থীদের মিলনে “চড়ুইভাতি”র আয়োজন কল্পে আগামি ২২ শে জানুয়ারি স্বজনের ভেঁড়িতে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন।
আয়োজক কমিটি’র পক্ষ থেকে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে। চড়ুইভাতি’র পাশাপাশি আকর্ষনীয় র‌্যাফেল ড্র ও অতীত এবং বর্তমান নিয়ে সেখানে একটি আলোচনা সভার আয়োজন করা হবে। “চড়ুইভাতি’র স্থান সজনের ভেরি।
এবং অন্যান্য বিষয় নিয়ে কমিটি’র সিদ্ধান্তগুলি ফেইসবুক অনলাইন গ্রুপের মাধ্যমে বিস্তারিত সকলকে জানিয়ে দেওয়া হবে। ১৯৭০ সাল হতে ২০২১ ইং পর্যন্ত ঐ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের অংশ গ্রহনে জমকালো “চড়ুইভাতি” হবে বলে মনে করেন।
উল্লেখ্য, সাবেক এবং বর্তমান, নবীন এবং প্রবীন শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন গ্রুপটি’র মূল লক্ষ্য হচ্ছে- বেনাপোল মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত যারা এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি পাশ করেছেন এবং যারা বর্তমানে অধ্যায়ণ রত আছেন,তাদের মিলন মেলার একটি প্লাটফর্ম হলো ফেইসবুক ভিত্তিক গ্রুপ। গ্রুপের মূল উদ্দেশ্য হলো,অত্র স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা যাতে পরস্পর পরিচিত হওয়ার মাধ্যমে প্রত্যেকে প্রত্যেকের সাথে একতা ও হৃ্দ্যতা বৃদ্ধি করতে পারে এবং পরস্পরের মধ্যে বিভিন্ন সামাজিক ও গঠন মুলক কাজে সহযোগীতা করতে পারে।