আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হতে চান- টি.এম.নূরুল হক

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচন সারাদেশের ন্যায় শ্যামনগর উপজেলায় অনুষ্ঠিত হবে।
এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও সদস্য পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন হাটঘাট বেধে। নির্বাচনে দলীয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছেন।
স্থানীয়রা জানান,সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন, উপজেলার কাশিমাড়ী ইউনিয়নের কাশিমাড়ী গ্রামের মৃত আলহাজ্ব ফজলুল হক এর সুযোগ্য পুত্র সাবেক ইউপি চেয়ারম্যান টি.এম. নূরুল হক। অন্যায়ের প্রতিবাদকারী বর্তমানে জয়া-রাজ ইলেকট্রনিক্সরে পরিচালক বিশিষ্ট সমাজসেবক তারুণ্যেরদের অহংকার।তাঁর পরিশ্রম,সাহস,ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য,স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য সর্বোপরি আগামী জেলা পরিষদ নির্বাচনে জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন টি.এম. নূরুল হক। তিনি,সকলের সহযোগিতা পাচ্ছেন এবং সহযোগিতার আশা ব্যক্ত করে চলেছেন। এ ব্যক্তি তাঁর বয়স ও অভিজ্ঞতা দুটিকেই হার মানিয়েছেন। তাঁর কর্মকান্ডে মনে হয় তিনি নবীন নয়,তিনি অনেক প্রবীণ। তার অভিজ্ঞতা রয়েছে অনেক। এ সফল মানুষের পেছনে আছে কিছু গল্প, তা অনেকটা রূপকথার মতো। আর সে সব গল্প থেকে মানুষ স্বপ্ন দেখে এগিয়ে যাওয়ার নতুন প্রেরণা।হত দরিদ্র জনগোষ্টির সেবা করাই তাঁর একমাত্র লক্ষ্য।তাছাড়া গ্রাণীণ জনপদের অবকাঠামো এবং আর্থ সামাজিক উন্নয়নের মাধ্যমে কর্মসূচীর বাস্তব রূপদানে তার ইচ্ছার কথা ব্যক্ত করেন।
নির্বাচনের বিষয় সাবেক ইউপি চেয়ারম্যান টি.এম. নূরুল হক এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আগামী জেলা পরিষদ নির্বাচনে যদি শ্যামনগর উপজেলা সদস্য পদে নির্বাচিত হতে পারি তাহলে আমি আমার নিজস্ব প্রচেষ্টায় জনগণের ভাগ্য উন্নয়নে সবসময় পাশে থাকতে চাই। পাশাপাশি সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে নিজেকে পূর্বের নাই জনগনের মাঝে বিলিয়ে দিতে চাই। জনপ্রতিনিধি হলে জনগণের পাশে থেকে উন্নয়নের কাজ করে যাবো ইনশাআল্লাহ।