ইসলামী আন্দোলন শ্যামনগর শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৩


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ শ্যামনগর উপজেলা শাখা কর্তৃক আয়োজিত,বিতর্কিত শিক্ষা নীতি ও দ্রব্যমূল্য রৌদ্ধগতি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ২৪ ফেব্রুয়ারি বিকাল ৫ টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সর্বশেষে শ্যামনগর বাস স্ট্যান্ডে জমায়েত হয়ে সংগঠনের দায়িত্বশীলরা সমাবেশ করেন।
সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ শ্যামনগর উপজেলা শাখার সভাপতি মাওলানা আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপদেষ্টা কমিটির সদস্য মুহাদ্দিস মোস্তফা কামাল সাহেব, ইসলামী আন্দোলন বাংলাদেশ উপজেলা সেক্রেটারি মাওলানা আবু বক্কর সিদ্দিক, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ উপজেলা সভাপতি এ্যাডঃ আবুজার উদ্দিন,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ উপজেলা সভাপতি হাফেজ মাওলানা মনিরুল ইসলাম। সমাবেশে বক্তাগণ বলেন,বর্তমান বিতর্কিত নাস্তিক্যবাদী শিক্ষা নীতি বাতিল করতে হবে, এবং ডারউইনের মতবাদ শিক্ষানীতি বাতিল করতে হবে এবং মানুষ গড়ার ইসলামিক শিক্ষানীতি বাধ্যতামূলক করতে হবে এবং দ্রব্যমূল্যের অর্ধগতি গরিব অসহায় দরিদ্রদের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে হবে, সর্বশেষ উক্ত অনুষ্ঠানে দোয়া এবং মোনাজাতের মধ্য দিয়ে সমাপ্ত ঘোষণা করা হয়।