ঈশ্বরীপুর স্বাস্হ্য ও পরিবার কেন্দ্রের পুনঃ নির্মাণের উদ্বোধন

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জুন ২২, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর-সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের ক্লিনিক মোড়ে অবস্থিত স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পুনঃনির্মাণের উদ্বোধন করেছেন এমপি জগলুল হায়দার।

বুধবার ২২ জুন বিকাল ৫ টায় স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র হলরুমে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় ও ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম আতাউর হক দোলন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রাধান অতিথি বক্তব্য ও ভবনের উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য এস এম জগলুল হায়দার।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বর্তমান সরকার স্বাস্থ্য বান্ধব সরকার। বর্তমান সরকার স্বাস্থ্য খাতকে জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দিচ্ছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ -উজ-জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, উপজেলা পরিবার কল্যাণ অফিসার মোঃ শাকিল হোসেন,ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শোকর আলী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান,সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু,ঈশ্বরীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ফজলুল রশীদ,রমজাননগর ইউনিয়ন আ’লীগীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পতিত পবন মন্ডল সহ ঈশ্বরীপুর ইউনিয়নের ক্লিনিক মোড়ে অবস্থিত স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারী বৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও সুশীল সমাজের মানুষেরা।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ঈশ্বরীপুর ইউপি সদস্য গাজী গোলাম মোস্তফা।