এম পি শেখ আফিল উদ্দিনের উদ্যোগে বেনাপোলে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২২

সুমন হুসাইনঃ

যশোর-১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের নিজস্ব অর্থায়নে ৩নং ওয়ার্ড বেনাপোলে ২০০ দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এই ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল, বেনাপোল পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মাহাতাব উদ্দিন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কে এম সানোয়ার হোসেন লিমন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন রাব্বী, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহিন আলম সহ ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার সকালে এ সামগ্রী বিতরণ কার্যক্রমের সমাপ্তি হয়েছে। এ সময় প্রতিটি দরিদ্র পরিবার উন্নতমানের ঈদ সামগ্রী পেয়ে সকলে অত্যন্ত খুশি প্রকাশ করেন।

এসময় বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি সাংবাদিকদের বলেন, আমাদের আশা এবং ভরসার শেষ আশ্রয়স্থল মাননীয় সংসদ শেখ আফিল উদ্দিনের এই ঈদ সামগ্রী বিতরণ করতে পেরে অনেক খুশী। গরীব এবং দুখী মানুষের মাঝে আমরা এই ঈদ আনন্দ ভাগাভাগি করতে পারায় এম পি মহাদয়কে আন্তরিক ধন্যবাদ জানাই।