করোনা আক্রান্ত স্ত্রীকে দিয়ে ভয় দেখিয়ে বকেয়া টাকা আদায় স্বামীর

প্রকাশিত: ৭:৩৬ পূর্বাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

এমনিতেই ভারতে করোনা ভয়াবহ রূপ ধারণ করেছে। দৈনিক হাজার হাজার মানুষ মারা যাচ্ছে করোনায়। যে বিশ্বযুদ্ধের চেয়েও ভয়াবহতা বেশী। এরই মাঝে ভারতে ঘটলো এক মজার ঘটনা। পশ্চিমবঙ্গ রাজ্যের হুগলি জেলার বৈদ্যবাটি এলাকার এক ব্যক্তি তার স্ত্রীকে দিয়ে করোনা সংক্রমণের ভয় দেখিয়ে বকেয়া টাকা আদায় করলেন। সিসি ক্যামেরাতেও বন্দী হয়েছে সেই সময়ের ছবি।

জানা যায়, বৈদ্যবাটির মাটিপাড়ার বাসিন্দা গঙ্গারাম সরকার ইটের ব্যবসা করেন দীর্ঘদিন ধরে। ওই একই এলাকার নিমাইতীর্থ ঘাট এলাকার ইটভাটা মালিক শেষনাথ সিংহকে কয়েক মাস আগে ৫ লাখ টাকা ধার দেন তিনি। কিন্ত সেই টাকা বা তার বদলে ইট কোনোটাই তিনি ফেরত পাননি। শেষনাথের দেওয়া চেকও বাউন্স করে বলে অভিযোগ গঙ্গারামের।
এরপর শেষনাথকে হোয়াটসঅ্যাপে স্ত্রীর করোনা রিপোর্ট পাঠিয়ে টাকা চান গঙ্গারাম। কিন্তু তাতেও টাকা না পাওয়ায় স্ত্রীকে অটোতে চড়িয়ে তিনি হাজির হন শেষনাথের বাড়ি। দেড় ঘণ্টা মতো অপেক্ষা করে ১০ হাজার টাকা আদায় করেন গঙ্গারাম।

শেষনাথের দাবি, ইটভাটা বন্ধ থাকায় তিনি ঋণ শোধ দিতে পারেননি। তবে গঙ্গারামের কীর্তি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। ঘটনায় আতঙ্ক ছড়ায় বৈদ্যবাটির ওই এলাকায়।