চেয়ারম্যান আব্দুল খালেকের ইউনিয়ান ব্যাপী ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রভাবশালী সদস্য নাজমুল হাসানের দিক নির্দেশনায় শার্শা উপজেলার ৮নং বাঁগআচড়া ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান বাঁগআচড়ার কৃর্তী সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আব্দুল খালেকের ঈদ পরবর্তী ইউনিয়ান ব্যাপী সাধারণ জনগণ এবং আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় এবং রোড শো করেছেন।

মঙ্গলবার ঈদের ৩য় দিন বাঁগআচড়া ইউনিয়ানে ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে বিশাল কর্মী বহর নিয়ে তিনি এই ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। ঈদ শুভেচ্ছা বিনিময়ের শুরুতে তিনি ইউনিয়ানের ৫নং ওয়ার্ড বসতপুর গ্রামের সন্ত্রাসী হামলায় আহত আওয়ামীলীগ কর্মী রবিউলের পরিবারের সার্বিক খোঁজখবর নিতে বাড়িতে যান। এসময় তিনি আহত পরিবারের অন্যান্য সদস্যদেরও খোঁজখবর নেন। তারপর ইউনিয়ানের প্রত্যেক গ্রামে গিয়ে জনসাধারণের সাথে ঈদের কোলাকুলি সহ ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও গ্রাম্য চায়ের দোকেনে সকলের সাথে খোশগল্পে মেতে উঠেন। এসময় অনেক অসহায় মানুষকে তিনি আর্থিক সহযোগীতা করেন এবং একজন দুস্থ অসহায় মহিলাকে হুহিল চেয়ার দেওয়ার প্রতিশ্রুতি দেন ।

চেয়ারম্যান মোঃ আব্দুল খালেকের এই ঈদ শুভেচ্ছা বিনিময়ে কালে সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরীন আলম বাদল, শার্শার কৃর্তী সন্তান বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও শার্শা উপজেলার স্বেচ্ছাসেবকলীগ কর্মী হাজী মোঃ বাবলু মিয়া, ওয়াহিদুজ্জামান ,মারুফ হোসেন , কাজী মালেকুজ্জামান সুজন, রাজু, বিল্লাল খাঁ, শামীমুর রহমান, কবির উদ্দিন ,আশানুর মেম্বার, আলীকদর , তোতা মেম্বার ডায়মন্ড মোড়ল, রফিকুল ইসলাম, শাহীন হোসেন, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আসাদুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক রফিকুল ইসলাম সহ শার্শা উপজেলা ও বাঁগআচড়া ইউনিয়ান আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।