জিভিএসএ প্রথম কমিটি গঠিত; নেতৃত্বে পদ্ম- মোস্তাফিজ

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোহাইমিনুল হক পদ্মকে সভাপতি এবং গণবিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে গাজীপুর ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন (জিভিএসএ) ২০২১-২২ বর্ষের প্রতিষ্ঠা কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৭ জানুয়ারি) অনলাইনে অনুষ্ঠিত হওয়া দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ৩১ সদস্যের কমিটি ঘোষণা করেন সংগঠনটির আহ্বায়ক “ডাঃ আমির হাসনাত হাসিব”।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর মহাসচিব মোহাম্মদ হাবীবুর রহমান মোল্লা,বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের মহাসচিব সাইফুল বাশার স্বাগত বক্তব্য উপস্থাপন করে৷ উপদেষ্টা হিসেবে জন্মসূত্রে গাজীপুর জেলায় স্থায়ী বাসিন্দা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি বিভাগের বিভাগীয় প্রধান,অধ্যাপক এবং প্রভাষকগণ যুক্ত হয়ে স্বাগত বক্তব্য রাখেন। এছাড়াও খ্যাতনাম ভেট প্র্যাক্টিশনার, কর্পোরেটের স্বনামধন্য এক্সিকিউটিভ গণও উপস্থিত ছিল।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হল সহ-সভাপতি তানিয়া সুলতানা,মীর নাদিম,শরীফ উল রহমান ,যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসাইন,হাবিবুর রহমান ,মোঃ তাছমীর রাইয়ান লাবীব,সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিনুল ইসলাম,মোঃ মাহমুদুল হাসান সাকিব ,মোঃ রাতুল জামান ,সাংগঠনিক সম্পাদক,এস,এম, আওফবুল্লাহ ইব্রাহীম, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ, সহ-দপ্তর সম্পাদক হাসিবুল হাসান নাঈম,সহ-দপ্তর সম্পাদক এ.কে.এম তৌসিফুর রহমান,কোষাধ্যক্ষ মেহেদী হাসান, প্রচার সম্পাদক জুখার দুদায়েভ ,সহ-প্রচার সম্পাদক আফসান সারোয়ার ,সংস্কৃতি বিষয়ক সম্পাদক তোফায়েল আহম্মেদ আকন্দ, সহ – সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ মিলন মিয়া,গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অপূর্ব তরফদার ,তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ সাজিদ আল মামুন , তথ্য ও যোগাযোগ বিষয়ক উপ সম্পাদক দিপু চন্দ্র দাস সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ,সামসুল আরেফিন সিদ্দিক ,ক্রীড়া বিষয়ক সম্পাদক, সাব্বির হোসাইন সানি, নারী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান সাদিয়া,পরিকল্পনা ও কর্মসূচী বিষয়ক সম্পাদক হাসানুল হক ইমন। কার্যনির্বাহী সদস্য আনাস বিন হারুন, মোঃ হাবিব,সামিয়া খান লিসা,আশিক আহম্মেদ মুক্তা ,সাজ্জাদ হোসেন শাকিল।