জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে শ্যামনগরে গনমাধ্যম কর্মীদের সাথে বিনিময় করেন-রিক্তা

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২২


এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।
তারে আলোকে পরিষদের মহিলা সংরক্ষিত তিন আসনে সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুব মহিলালীগের সভানেত্রী ফাতেমা খাতুন রিক্তা।
বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের হল রুমে শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জিএম আকবর কবীরের সভাপতিত্বে
ফাতেমা খাতুন রিক্তা তার বক্তব্যে বলেন, আসন্ন সাতক্ষীরা জেলা পরিষদের নির্বাচনে সদস্যা পদে বিজয়ী হলে এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট নির্মাণ ও অবকাঠামো উন্নয়নে বিশেষ ভুমিকা রাখবো। তিনি আরো বলেন,আমি ছাত্র রাজনীতি থেকে শুরু করে বিভিন্ন সময় বাংলাদেশ আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী হিসেবে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে চলেছি তবে জনপ্রতিনিধি না হওয়ায় উন্নয়নমুলক কাজে সেভাবে অংশ নিতে পারিনি। এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে আমার অংশ নেয়া। আমি আমার দলের নেতাকর্মীদের পাশাপাশি দলমত নির্বিশেষে সকলের আন্তরিক সহযোগীতা প্রার্থনা করছি। আমি গনমাধ্যম কর্মীদের লেখনীর মাধ্যমে সকলের আন্তরিক সমর্থন প্রত্যাশা করছি।সম্মানিত ভোটারদের ভোটের মাধ্যমে যদি আমি নির্বাচিত হতে পারি তাহলে স্বচ্ছতা এবং জবাবদিহিতা মূলক কর্মকান্ডের মাধ্যমে সকল উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হবে।সাংবাদিকরা সমাজের দর্পণ আপনাদের মূল্যবান পরামর্শ প্রতিটি ক্ষেত্রেই আমি গ্রহণ করবো।
জেলা পরিষদ মহিলা সংরক্ষিত নারীর সদস্য তিন নম্বর ওয়ার্ডে ২৬ টা ইউনিয়নের ৩৪৪ জন সদস্য তাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করে সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত করবেন নির্বাচনী এলাকার শ্যামনগর কালীগঞ্জ ২৪ ইউনিয়ন ও আশা শুনে দুটি ইউনিয়ন।এসময়ে উপস্থিত ছিলেন শ্যামনগর প্রেসক্লাবে কর্মরত বিভিন্ন পর্যায়ের গণমাধ্যমব্যক্তিবর্গ।