তালায় “বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল ২০২২ অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ, জুন ১৬, ২০২২


বি এম বাবলুর রহমান, তালা-সাতক্ষীরাঃ

তালায় “বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ফাইনাল টুর্নামেন্ট ২০২২” অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৫ই জুন) বিকাল ৫ টায় তালা সদর ইউনিয়নের ফাইনাল খেলায় তালা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম ১৯৬ নং জেয়ালা নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার খেলায় ১৯৬ নং জেয়ালা নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে চ্যাম্পিয়ন হয়।
এ সময় তালা সদর ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। ইউনিয়ন পর্যায়ের এই খেলা সফল ও সার্থক করতে নিরলস পরিশ্রম করেছেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব যতি শংকর রায়।এছাড়া সার্বিক সহযোগিতা করেন শিক্ষক মোঃ কলিম উদ্দিন সরদার, মোঃ সোহরাব হোসেন, মোঃ মিজানুর রহমান, মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ রন্জু মোড়ল, মোঃ আক্তারুল ইসলাম, রেহেনা খাতুন, মোছাঃ হাছিনা খাতুন, রেখা রাণী কর্মকার, সাবিনা ইয়াসমিনসহ তালা সদর ক্লাস্টারের সকল প্রধান শিক্ষকবৃন্দ।

বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন খলিলনগর ক্লাষ্টারের বিনয়ী ও মিষ্টভাষী সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ মিজানুর রহমান। ১৯৬ নং জেয়ালানলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দল ইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ায়, অত্র বিদ্যালয়ের সকল শিক্ষকদের পক্ষ থেকে এই দলের সকলকে প্রাণখোলা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বিজয়ী দলের নেতৃত্বে থাকা জেয়ালা নলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কলিম উদ্দিনের প্রচেষ্টায় তার প্রতিষ্ঠানের বিজয়ে এলাকায় ফুটবল খেলা সমৃদ্ধি হবে বলে ক্রীড়ামোদীরা মনে করেন।