তালায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২২

বি এম বাবলুর রহমান তালা-সাতক্ষীরা
সাতক্ষীরার তালায় আলাদীপুর পেয়ারাতলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত দুই আহত এক জন।

রবিবার (১৬ জানুয়ারী) বিকালে আনুমানিক সাড়ে চারটার সময় খুলনা পাইকগাছায় কবি সিকান্দার আবু জাফর সড়কে এই দুর্ঘটনাটি ঘটে। সড়ক দুর্ঘটনা নিহতরা হলেন ডুমুরিয়া উপজেলার আটুলিয়া গ্রামের মৃত জালাল মোড়লের পুত্র আব্দুর রশিদ মোড়ল (৫৫), জিল্লুর রহমান (৫৪) এবং আহত একজন একই গ্রামের মোজাম মোড়লের পুত্র তালেব মোড়ল(৭০)। নিহত আবুল রশিদ কে ৫.১০ মিনিটে ও জিল্লুর রহমান কে সন্ধ্যা ৭ টার দিকে মৃত্যু অবস্থায় তালা হাসপাতালে আনা হয়েছে বলে জানান তালা হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার।

সুত্র জানা যায় পাইকগাছায় থেকে খুলনা গামী খুলনা মেট্রো – জ- ১১-০০২৪ নাম্বারের যাত্রীবাহী খুলনা কয়রা এক্সপ্রেস ও ডুমুরিয়া থেকে আসা মোটরসাইকেল আরোহীর সঙ্গে সরাসরি সংঘর্ষ হয় এতে ঘটনা স্থলে দুই জন মারা যান। এবং একজন মারাত্মকভাবে আহত হয়েছেন আহত ব্যক্তিকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক বলে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান নিহতদের স্বজনদের সাথে কথা চলছে। তাদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।