তালায় বন ও পরিবেশ রক্ষায় সমাজিক সংগঠন ওয়াইল্ড সেভ কাউন্সিলের কমিটি গঠন

প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

বি এম বাবলুর রহমান ( তালা-সাতক্ষীরা)
সাতক্ষীরার তালায় বন ও পরিবেশ রক্ষায় সমাজিক সংগঠন ওয়াইল্ড সেভ কাউন্সিল(বন্যপ্রাণী সংরক্ষণ পরিষদ) এর কমিটি গঠন করা হয়েছে।

গতকাল সন্ধ্যায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে সকল উপস্থিতির সর্বসম্মতি ক্রমে প্রথমে উপদেষ্টা মন্ডলী গঠন করা হয়। সংগঠনের উপদেষ্টা কমিটিতে প্রধান উপদেষ্টা হলেন, বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক এ এস. এম.জহির উদ্দিন আকন,উপদেষ্টা হিসেবে পদাধিকার বলে তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস, উপদেষ্টা দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, উপদেষ্টা পদাধিকার বলে তালা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান, উপদেষ্টা সাংবাদিক এসএম নজরুল ইসলাম, উপদেষ্টা সাংবাদিক মীর জাকির হোসেন, উপদেষ্টা সাংবাদিক ইয়ারব হোসেন ও প্রধান সমন্বয়কারী হলেন বিএম বাবলুর রহমান।

পরে প্রধান সমন্বয়কারী কতৃক স্বাক্ষরিত আংশিক কমিটির তালিকা প্রকাশ করা হয়। কমিটিতে সভাপতি হলেন এসএম হাসান আলী বাচ্চু,সহ সভাপতি শেখ মাহাতাব হোসেন(ডুমুরিয়া), মাসুদ রানা (পাটকেলঘাটা), মিন্টু অধিকারী (পাইকগাছা),আসাদুজ্জামান(সাতক্ষীরা), নজরুল ইসলাম রাজু(পাটকেলঘাটা),সাধারণ সম্পাদক প্রভাষক এসআর আওয়াল,যুগ্ম সাধারণ সম্পাদক লিটন হুসাইন(তালা), জাহাঙ্গীর আলম মুকুল(ডুমুরিয়া), জাহিদ হাসান(বেনাপোল), সাগর মাহমুদ(পাইকগাছা), জাহিদুর রহমান(সাতক্ষীরা), গাজী ফরহাদ( সাতক্ষীরা), অর্থ সম্পাদক পার্থ প্রতিম মন্ডল(তালা), সাংগঠনিক সম্পাদক ফয়সাল হোসেন(তালা), শেখ নাদির শাহ্(পাইকগাছা), মো: জাবের হোসেন(পাটকেলঘাটা), সহ সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম(শ্যামনগর), প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী জীবন, দপ্তর সম্পাদক মো: আল-মামুন(পাটকেলঘাটা), প্রাণ ও প্রকৃতি সম্পাদক সাগর মোড়ল (তালা), সমাজসেবা সম্পাদক মেহেদী হাসান সাক্ষর(তালা), ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন(তালা), উন্নয়ন সম্পাদক অন্তু দাশ(তালা), উপ-উন্নয়ন সম্পাদক সুমন কর্মকার(তালা), গবেষনা সম্পাদক কাজী আসাদ(তালা), কার্য নির্বাহী সদস্য ইউনুচ আলী মোড়ল(তালা), রিপন হুসাইন(তালা), মির্জা কালাম(তালা)সৌরভ খান(তালা), আমিনুর রহমান(তালা), আকরামুল ইসলাম (গোনালী,তালা) আরও নাম সংযোজন করা করা হবে।