দুর্নীতি করে আজ সাইকেল থেকে কোটি টাকার গাড়ি চালান- রফিকুল ইসলাম

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২১

জাহিদ হাসানঃ

যশোরের শার্শা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১০নং শার্শা সদর ইউনিয়নের দলীয় প্রতীক নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী কবির উদ্দীন আহমেদ তোতা’র পক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টার সময় উপজেলার শার্শা বাজারে এ পথসভা অনুুষ্ঠিত হয়।
এসময় এলাকার শতশত নেতাকর্মীরা উক্ত পথসভায় যোগদান করে।
উক্ত পথসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজে স্বাক্ষরীত নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন শার্শার সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন আহমেদ তোতাকে। এছাড়াও এই উপজেলায় আরো ১০টি ইউনিয়নে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন। আমরা সকলে ঐক্যবদ্ধ ভাবে নৌকাকে বিজয় করার জন্য কাজ করে যাব।

তবে আজ যারা নৌকা পাননি অবশ্যই তাদের কোন না কোন দুর্নীতি প্রমাণ হয়েছে যার কারণে তারা নৌকা পাননি। শার্শাবাসী দেখেছে যে শার্শার বিদ্রোহী প্রার্থী বি এন পি থেকে আওয়ামীলীগে আসে, সেসময় তিনি সাইকেল চালিয়ে শার্শায় আসতেন আর আজ কোটি টাকার প্যারাডো গাড়ি চালান। এ টাকার উৎস কি দুদক দেখে না? টাকার জোরে বিদ্রোহী প্রার্থী হয়ে আজ নৌকার প্রার্থীকে হুমকি দেন এটা শার্শায় চলবেনা। শার্শায় কোন সন্ত্রাসী ও ভোট ডাকাতি কর্মকাণ্ড আওয়ামীলীগ বরদাস্ত করবে না। সকল সন্ত্রাসী সাবধান হয়ে যান, ২৮ তারিখের নির্বাচন হবে অবাধ সুষ্ঠ নির্বাচন। সবশেষে তিনি সকলকে নৌকার পক্ষে থেকে কবির উদ্দিন তোতাকে বিপুল ভোটে জয়লাভ করানোর জন্য কাধে কাধ রেখে কাজ করতে বলেন।

এসময় শার্শা ইউনিয়ান আওয়ামীলীগের সভাপতি মোঃ কাওছার আলীর সভাপতিত্বে ও শার্শা ইউনিয়ান যুবলীগের সহ-সাধারণ সম্পাদক রেজা উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির , সদস্য নাজমুল হাসান, যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি আব্দুল মান্নান মিন্নু, যশোর জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শাহনেয়াজ মুজিবুদ্দুল্লাহ সরদার কনক, সাবেক ইউনিয়ান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুবলীগ নেতা সুজন, যুবলীগ নেতা আলীকদর, মহিউদ্দিন তোতা, ছাত্রলীগ নেতা সম্রাট।

এছাড়াও উক্ত পথসভায় শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম, বনও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক খোদাবক্স, নজরুল ইসলাম, যুবলীগ নেতা মনিরুজ্জামান সোনা, সেলিম রেজা, আব্দুল হান্নান হান্নু, তরিকুল ইসলাম ঝন্টু, মাহবুর রহমান মিন্টু, আলিমুজ্জামান, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম বাদল, সহ-সভাপতি ইমরান হোসেন ইমু সহ প্রমূখ।