দ্বিতীয় বার করোনার টিকা নিয়েও করোনায় আক্রান্ত বাংলাদেশ চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তী আলমগীর

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

দ্বিতীয় দফায় করোনা ভাইরাসের টিকা নিয়েও করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর। আজ মঙ্গলবার (২০ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা।

আজ মঙ্গলবার বিকেল পৌনে ৪টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুনা লায়লা জানান, “ঢাকার একটি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন আলমগীর। নার্স ও হাসপাতালের কর্মীরা সার্বক্ষণিক তার খেয়াল রাখছেন।” আলমগীরের শারীরিক অবস্থার বর্ণনা করে তিনি বলেন, ‘‘আলমগীর সাহেব এখন মোটামুটি ভালো আছেন। তার জন্য সবাই দোয়া করবেন। আমার বিশ্বাস, সবার প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন।’’

বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ আলমগীর। গত ১৮ এপ্রিল করোনা পরীক্ষা করান তিনি। এরপর তার করোনা পজিটিভের কথা জানা যায়।

গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) একসঙ্গে করোনার প্রথম ডোজ নেন আলমগীর ও রুনা লায়লা। গত ১৭ এপ্রিল তারা দ্বিতীয় ডোজ নেন। তারপরও এ ভাইরাসের থাবা থেকে রক্ষা পাননি আলমগীর।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল আলমগীর। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।