নবীগঞ্জ অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের মাঝে টিফিন বক্স ও পানির বোতল বিতরণ

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

স্টাফ রিপোর্টারঃ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা ৬নং কুর্শি ইউনিয়নের অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব কুতুব উদ্দিনের পক্ষ থেকে প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের হাতে টিফিন বক্স, পানির বোতল ও একুশে ফেব্রুয়ারি ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরুস্কার বিতরণ এবং ৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয় হল রুমে আনুষ্ঠানিক ভাবে বাজকাশারা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১নং ভুবিরবাক সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২নং ভুবিরবাক সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং চৈটপুর বারৈকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকাদের হাতে ক্রেস্ট এবং অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব কুতুব উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সজল চন্দ্র গোপের সঞ্চালনায় এ অনুষ্ঠানে মূখ্য আলোচক ছিলেন এবিসি ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ও শিক্ষানুরাগী সদস্য সোহেল আহমদ মাস্টার। উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাজকাশারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌর চন্দ্র রায়, শিক্ষক নেতা শামীম আহমেদ, ১নং ভুবিরবাক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক পান্না চৌধুরী, গহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মমিন উদ্দিন চৌধুরী,
ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক আব্দুল মুহিত, মিজানুর রহমান, শিক্ষক মুহিবুর রহমান, আল আমীন, সুবাস দাশ, শিক্ষিকা পারভীন বেগম, নাজমা খানম, সেবিনা বেগম। অবিভাবক অরবিন্দু সূত্র ধর, মিন্টু আচার্য্য, মতিউর রহমান, আবু সাঈদ, মৌলদ মিয়া, আব্দুল আউয়াল, দুরুদ মিয়া, আকলিছ মিয়া, আকলু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব কুতুবউদ্দিন অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রায় ২৫০ ছাত্রছাত্রীদের মাঝে টিফিন বক্স ও পানির বোতল বিতরণ ছাড়াও দৌড় প্রতিযোগিতা, চামচ খেলা, বালিশ খেলা, বক্তব্য, দেশাত্মবোধক গানের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। তিনি আগামীতে স্কুলে ক্যানটিনের ব্যবস্থা সহ গরীব শিক্ষার্থীদের বিনামূল্যে পড়াশোনার সুযোগ সহ স্কুলের শুরু থেকে যারা সহযোগিতা করে যাচ্ছে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভা শেষে বিদ্যালয়ের ফাউন্ডার মেম্বার লন্ডন প্রবাসী মরহুম হাজি আব্দুস সাত্তার ও হাজী আব্দুল রফিক এর রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।