নরেন্দ্র মোদির চাচির করোনায় মৃত্যু

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। প্রাণঘাতী এই ভাইরাসের তাণ্ডবে দেশটির বিপর্যস্ত অবস্থা। করোনা পরিস্থিতি সামাল দিয়ে গিয়ে একেবারে হিমশিম অবস্থা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। এর মধ্যেই খারাপ খবর পেলেন।

করোনায় আক্রান্ত হয়ে মোদির চাচি নর্মদাবেন মোদির মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল ৮০ বছর। ১০ দিন আগে সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। সেখানে তার করোনাভাইরাসের চিকিৎসা চলছিল।

ajkal

এদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে রেকর্ড সংখ্যক মৃত্যু ও সংক্রমণের সাক্ষী হয়েছে ভারত। এই সময়ের মধ্যে দেশটিতে মারা গেছে ৩ হাজার ২৯৩ জন করোনা রোগী। ভারতে করোনার ইতিহাসে এটিই একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

এ নিয়ে দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২ লাখ ১ হাজার ৮৭ জনে। আর নতুন করে সংক্রমণ শনাক্ত হয়েছে রেকর্ড ৩ লাখ ৬০ হাজার ৯৬০ জনের শরীরে। ফলে ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ কোটি ৭৯ লাখ ৯৭ হাজার ২৬৭।

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ সংক্রমণ শনাক্ত হয়েছে যথাক্রমে- মহারাষ্ট্রে ৬৬ হাজার ৩৫৮, উত্তর প্রদেশ ৩২ হাজার ৯২১ জন, কেরালা ৩২ হাজার ৮১৯, কর্নাটক ৩১ হাজার ৮৩০ এবং দিল্লিতে ২৪ হাজার ১৪৯ জনের শরীরে। গত ২৪ ঘণ্টায় মোট সংক্রমণের ৫২ শতাংশই এই পাঁচটি রাজ্যে। আর সর্বোচ্চ ৮৯৫ জনের মৃত্যু হয়েছে মহারাষ্ট্রে।