নাটোরের হালসায় হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

প্রকাশিত: ৮:৪৬ পূর্বাহ্ণ, মে ১২, ২০২১

আমিরুল ইসলাম,স্টাফ রিপোর্টার: নাটোর এর হালসায় “সেচ্ছায় সেবাদান ফাউন্ডেশন হালসা নাটোর” এর উদ্যোগে দুস্থ ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) হালসা বাজারের বিভিন্ন স্থানে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে “সেচ্ছায় সেবাদান ফাউন্ডেশন হালসা নাটোর এর প্রতিষ্ঠাতা সালমান শাফি সভাপতি ফরহাদ আলি, সাধারণ সম্পাদক এস আর সুজন মাহমুদ, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব হোসেন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় অর্ধশতাধিক অসচ্ছল পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় সামগ্রী হিসেবে পোলার চাল, চিনি, ডাল, পিয়াজ, সেমাই, ও সাবান দেওয়া হয়।

এ সময় “সেচ্ছায় সেবাদান ফাউন্ডেশন হালসা নাটোর” এর সভাপতি ফরহাদ আলি বলেন, আমার “ সেচ্ছায় সেবাদান ফাউন্ডেশন হালসা নাটোর” এর উদ্যোগে ক্ষুদ্র প্রচেষ্টায় হালসার করোনায় কর্মহীন ও অসহায় পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য এগিয়ে এসেছি। আমাদের মত সমাজের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিৎ। সমাজের ছোট বড় সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারলেই আমাদের ঈদের আনন্দ সার্থক হবে।

সুজন মাহমুদ বলেন আপনাদের ভালোবাসা আমাদের এগিয়ে নিয়ে যাবে অনেক দুরে থেকে বহুদূরে।সবাই ফাউন্ডেশন এর জন্য দোয়া করবেন।যাতে আমরা ভালো কিছু করতে পারি।

উল্লেখ, বৃদ্ধ,বিধবা,প্রতিবন্ধি,অসহায় মানুষ, রক্তদান সহ সকল প্রকার সমাজ সেবামুলক কাজ করার জন্য ২৭ জানুয়ারী ২০২১ “সেচ্ছায় সেবাদান ফাউন্ডেশন হালসা নাটোর” নামে সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। তার পর থেকেই তারা হালসাকে রিপ্রেজেন্ট করতে বিভিন্ন কাজ করে যাচ্ছে।