নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি সাধারন সম্পাদক সহ সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা।                                                     

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, মে ৬, ২০২২

নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি সাধারন সম্পাদক সহ সবাইকে অভিনন্দন।                                                      সুরুজ আলী,বিশেষ প্রতিনিধি। নব নির্বাচিত নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি প্রশান্ত কুমার পোদ্দার

ও মজিবুর রহমান সাধারন সম্পাদক সহ সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বনপাড়া বড়াইগ্রাম শাখার সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বনপাড়া পৌর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আতাউর রহমান আতা। বৃঃপ্রতিবার এডভোকেট কামরুল ইসলাম নির্বাচন কমিশনের দ্বায়িত্ব এই নিবাচন অনুষ্টিত হয়।প্রশান্ত কুমার সভাপতি ও মজিবর রহমান সাধারন সম্পাদক নির্বাচিত হন। ৩০ বছর পর অনুষ্ঠিত হল নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন হল। নির্বাচনে সভাপতি পদে প্রশান্ত কুমার পোদ্দার ৩৫ ভোট, এবং সাধারন সম্পাদক পদে মজিবর রহমান ৩৯ পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া বাঁকি ৮জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

নির্বাচনে মোট ১০টি পদের বিপরীতে ১২জন অংশ গ্রহন করেন। শুধুমাত্র সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচন উপলক্ষে ব্যাপক নিরাপত্তার দেয় জেলা পুলিশ।

 

নির্বাচনে সভাপতি পদে প্রশান্ত কুমার পোদ্দার ৩৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাজেদুর রহমান সাগর ৮ভোট এবং সাধারন সম্পাদক পদে মজিবর রহমান ৩৯ ভোট এবং বাসিরুর রহমান খান এহিয়া পেয়েছেন ৪ভোট। প্রধান সমন্বয়কারী নাটোর উপজেলার চেয়ারম্যান ও নাটোর জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানের উপস্থিতিতে নির্বাচন কমিশনার কামরুল ইসলাম রাএীতে নব নির্বাচিত সকলকে শপথ বাক্য পাঠ করান।

নির্বাচন বিজয়ের সবাইকে অভিনন্দন ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও মিষ্টি খাওয়ান জেলা বাস- মিনিবাস মালিক সমিতির বনপাড়া বড়াইগ্রাম শাখার সাবেক সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান আতা।