নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের হাতে পুলিশ ইন্সপেক্টর বড় ভাই খুন

প্রকাশিত: ৭:৩৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

নড়াইলের লোহাগড়ার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাশী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন হয়েছে। ছোটভাইয়ের শাবলের আঘাতে বড়ভাই পুলিশ ইন্সপেক্টর(তদন্ত) খুন হন।
নিহত মোঃ সালাউদ্দিন শেখ (৫০) উক্ত গ্রামের মান্নান শেখের ছেলে। তিনি মাগুরা সদর থানায় পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। লোহাগড়া পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেছে। নড়াইলের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও এলাকবাসী সুত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাশী গ্রামে মান্নান শেখের ছেলে ও মাগুরা জেলার সদর থানায় কর্মরত পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মোঃ সালাউদ্দিন শেখের সাথে তার আপন ছোট ভাই জসিম শেখের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে সোমবার (১৯ এপ্রিল) দুপুরে দুই ভাইয়ের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে ছোট ভাই জসিম শাবল দিয়ে বড় ভাই মোঃ সালাউদ্দিনকে মাথায় আঘাত করে গুরুতর আহত করে। এ সময় ঠেকাতে গিয়ে মেজো ভাই গিয়াস উদ্দিন(৪৫) আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বড় ভাই সালাউদ্দিনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফুলতলা নামক স্থানে পৌঁছালে তার মৃত্যু হয়।
ঘাতক জসিম পলাতক রয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।