প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সফলতা তুলে ধরে বাদঘাটা গ্রামে এমপি-জগলুল হায়দারের উঠান বৈঠক

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতা তৃণমূলে পৌঁছে দিতে একের পর এক উঠান বৈঠক করে যাচ্ছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস, এম জগলুল হায়দার।
২২ ফেব্রুয়ারী বুধবার বিকাল ৫ টায় শ্যামনগর সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বাদঘাটা গ্রামে (কলোনী) উঠান বৈঠকে মানুষের ঢল নামে। এ বৈঠকে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন শ্রেনীপেশার নারী পুরুষ শিশু সহ বয়োবৃদ্ধরাও ছুটে আসে।
এসময় তৃণমূলের সাধারণ মানুষ তাদের মনের কথা, বিভিন্ন দাবী তুলে ধরেন সংসদ সদস্যর নিকট। উঠান বৈঠকে শ্যামনগর সদর ইনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিসেস দেলোয়ারা বেগমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাব ও শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ীলীগের সভাপতি আলহাজ্ব জি, এম আকবর কবীর, রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পতিত পাবন মন্ডল, শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন (মিলন), নকিপুর হাট ও বাজার ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক এসএম ফিরোজ হোসেন, যুবলীগ নেতা ফেরদৌস হায়দার, হাসানুজ্জামান, গোলাম মোস্তফা,মোঃ শামীম হোসেন শ্যামনগর সদর ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ওয়ার্ডবাসী সহ নেতৃবৃন্দ।