প্রধানমন্ত্রীর উন্নয়ন ও সফলতা তুলে ধরে কৈখালিতে এমপি-জগলুল হায়দারের উঠান বৈঠক

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৩

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও সফলতা তৃণমূলে পৌঁছে দিতে উঠান বৈঠক করে যাচ্ছেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস,এম জগলুল হায়দার।
বুধবার ১৫ ফেব্রুয়ারী বিকালে কৈখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড যাদবপুর গ্রামে উঠান বৈঠকে মানুষের ঢল নামে। এ বৈঠকে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন শ্রেনীপেশার নারী পুরুষ শিশু সহ বয়োবৃদ্ধরাও ছুটে আসে।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকাণ্ডের কথা একটু জানতে বা শুনতে অধীর আগ্রহে বসে থাকতে দেখা যায়। এ সময় তৃণমূলের সাধারণ মানুষ তাদের মনের কথা, বিভিন্ন চাওয়া পাওয়া তুলে ধরেন সংসদ সদস্যর নিকট।
উঠান বৈঠকে কৈখালী ইনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ মুজিবর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাব ও শ্যামনগর সদর আওয়ীলীগের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, কৈখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ায়রম্যান শাহানূর আলম, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক জি এম আব্দুল জলিল, রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পতিত পাবন মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামূল হক লায়েস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, উপজেলা অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন (মিলন) যুবলীগ নেতা ফেরদৌস হোসেন, সাবেক ইউপি সদস্য হাসিম সরদার, ইউপি সদস্য রাবেয়া বেগম,সাংবাদিক শাহিন আলম,স্বেচ্ছাসেবী সংগঠন সিপিপি এর ৫ নং ওয়ার্ড সভাপতি মোঃ সোলায়মান হোসেন সহ কৈখালী ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ওয়ার্ডবাসীসহ স্বেচ্ছাসেবী সংগঠন সিপিপি এর সদস্যবৃন্দ ও এমপি জগলুল হায়দারের সফরসঙ্গী বৃন্দ।