প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনের কেক কাটলেন-এমপি জগলুল হায়দার

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

এম কামরুজ্জামান, শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৮ সেপ্টেম্বর সকাল ১১ টায় শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এমপি জগলুল হায়দারের বাসভবনে শ্যামনগর সদর ইউনিয়ন আ’লীগের ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটা ও বক্তব্য রাখেন,সাতক্ষীরা- ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কের দুর্বার গতিতে এগিয়ে চলছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে প্রিয় নেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।এই সরকারের সাফল্য শ্যামনগরের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেয়ার আহ্বান জানান তিনি। আবারো মাননীয় প্রধানমন্ত্রীকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চাই।প্রিয় নেত্রী জন্মদিনে তার জন্য দোয়া চাই।
এসময় উপস্থিত ছিলেন, সদর ইউপি সদস্য মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েছ, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান সুমন,এস এম ফেরদৌস হায়দার, সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি হাসানুজ্জামান হাসান,সাবেক সাধারণ সম্পাদক এম ডি এম গোলাম মোস্তাফা, যুবলীগ নেতা মনিরুজ্জামান মনি, রবিউল ইসলাম,ছাত্রলীগ নেতা বাবুল হোসেন, এস,এম ফয়সাল হায়দার, জাহিদুল, মিলন,ইমন, শেখ সাগর হোসেন,বনি আমিন প্রমুখ।পরে মাননীয় প্রধানমন্ত্রীর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মহান সৃষ্টিকর্তার দরবারে দোয়া প্রার্থনা করা হয়।