বড়াইগ্রামে করোনা প্রতিরোধকল্পে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

 বড়াইগ্রামে করোনা প্রতিরোধকল্পে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

সুরুজ আলী,নিজস্ব প্রতিনিধি। নাটোরের বড়াইগ্রামে করোনা সংক্রমণ প্রতিরোধকল্পে এবং সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা প্রশাসন। মঙ্গলবার সকালে উপজেলা অফিসার্স ক্লাবে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে করোনা প্রতিরোধে করণীয়, করোনা পজেটিভ রোগীদের চিকিৎসা, ত্রান কার্যক্রম এবং চলমান কঠোর লকডাউন বাস্তবায়ন নিয়ে সাংবাদিকদের সাথে দুই ঘন্টাব্যাপি আলোচনা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য-জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কে এম জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশাদুজ্জামান সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মতবিনিময় শেষে উপস্থিত সাংবাদিকদের সদ্য উন্মোচিত বড়াইগ্রাম উপজেলা প্রশাসনের লোগো সংবলিত একটি টি-শার্ট ও মগ উপহার দেওয়া হয়। এছাড়াও করোনা কালে সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।