বেনাপেলে ঈদ-ই মিলাদুনবী (সাঃ) উদযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২২


জাহিদ হাসানঃ

যশোরের বেনাপোলে ১২ই রবিউল আউয়াল রামাতুল্লিল আলামিন নবী (সাঃ) এর শুভাগমন ও ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এবং মুক্তিযুদ্ধ প্রজন্ম বেনাপোল শাখার আয়োজনে রোববার বিকালে এই আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বেনাপোল পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য বিশিষ্ট সমাজসেবক এবং মানবিক নেতা ফারুক হোসেন উজ্জলের সার্বিক ব্যবস্থাপনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমান্ডার মাষ্টার মোহাম্মদ আলী, বেনাপোল-পুটখালি শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার এবং বাহাদুরপুর শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ চাচার নেতৃত্বে বেনাপোল, বাহাদুরপুর ও পুটখালী ইউনিটের বীর মুক্তিযোদ্ধাগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন বেনাপোল ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল কাগমারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট সি এন্ড এফ ব্যবসায়ী মাসুদ আক্তার বাবু খান, ছোটআচড়া যুবলীগের সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মিন্টু, যুবলীগ নেতা ইমাদ বিশ্বাস, রবিউল ইসলাম সহ আরো অনেকে।

এসময় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক কামরুজ্জামান তরু, জুম্মান, আবুল হাসেম, ওসমান গণি, মিল্টন, মিয়াদ আলী, বাবলুর রহমান, শফিউর রহমান, জিল্লুর রহমান, উসমান গণি, জাহিদ হাসান সহ প্রমুখ।

দোয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন ভবারবেড় ষ্টেশন জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আব্দুর রহিম।