বেনাপোলে আল ইমরানের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

বেনাপোলে ইমরানের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২২

জাহিদ হাসানঃ

বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সফল সহ-সভাপতি আল ইমরানের রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

৭ই জানুয়ারি শুক্রবার এশার নামাজ বাদ বেনাপোল স্টেশন রোড সংলগ্ন আজু হাজী মার্কেটের নিচতলায় আল ইমরানের নিজস্ব অফিসের সামনে বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন জোয়ারদারের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তহিদের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক কামাল হোসেন, আল ইমারানের পিতা নজরুল ইসলাম, ভাই রাজু ও জহির, সাবেক ছাত্রলীগের রুবেল হোসেন, রিমন, শাওন, আওয়াল, সুমন, অপু, জামাল, খাইরুজ্জামান, জাহিদ, তাজিন, অরেন্জ, সালাউদ্দিন, মেহেদি সহ বেনাপোল সাবেক ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী বৃন্দ।

এছাড়াও সমস্ত অনুষ্ঠানে সার্বিক দায়িত্বে সর্বদা উপস্থিত ছিলেন আল ইমারানের একান্ত সহযোগী ছাত্রলীগের জিসান, দিপু, তাসিন, হাসান, অনিক, সেলিম, সহ আরো অনেকে।

উক্ত আলোচনা সভায় একতা প্রেসক্লাবের সিনিয়ার সহ সভাপতি ও আল ইমরানের পিতা নজরুল ইসলাম তার ছেলের জন্মদিন উপলক্ষ্যে দোয়া অনুুষ্ঠান করার জন্য ছাত্রলীগের সকল নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তার ছেলে কোন ভুল করে থাকলে সকলকে মন থেকে ক্ষমা করে দিয়ে তার জন্য দোয়া প্রার্থনা করেন।

আলোচনা সভা শেষে আল ইমারানের রুহের মাগফেরাত কামনায় সকলে অশ্রুসিক্ত নয়নে আল্লাহর কাছে তার জন্য ক্ষমা প্রার্থনা করেন। দোয়া অনুষ্ঠান শেষে সকলকে বসিয়ে সুন্দরভাবে তাবারত পরিবেশন করা হয়।