বেনাপোলে চলো আইটি গ্রুপের উদ্বোধন ও গুণী শিক্ষক সম্বর্ধনা

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১

জাহিদ হাসানঃ

ডিজিটাল বাংলাদেশকে দ্রুত অগ্রসর করার লক্ষ্যে এ্যাপস ও সফটওয়্যার ডেভোলপমেন্ট সেন্টার চলো আইটির ট্রেনিং সেন্টারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত এবং গুণী শিক্ষকদের সম্বর্ধনা দেওয়া হয়।

১লা ডিসেম্বর বুধবার বিকাল চার ঘটিকায় বেনাপোল রহমান চেম্বারের ২য় তলায় এ ট্রেনিং সেন্টারের শুভ যাত্রা শুরু হয়। চলো আইটির প্রতিষ্ঠাতা এবং সি ই ও তরুণ বিজ্ঞানী আশরাফুজ্জামানের মায়ের জন্মদিন উপলক্ষ্যে এই দিনটিতে এই প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাহিদা রহমান সেতু, সিইও, রহমান চেম্বার বেনাপোল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হাফেজ ক্বারী মাওলানা মুহাদ্দিস শাফিউর রহমান। সায়রাজামান, চেয়ারম্যান, চলো গ্রুপ। আশরাফুজ্জামান, সিইও, চলো গ্রুপ।

এ সময় আরো উপস্থিত ছিলেন চলো গ্রুপের সিও মোঃ আক্কাস আলী, চলো গ্রুপের সিএফ মোঃ সাগর হোসেন সহ বেনাপোলের স্বনামধন্য ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে বেনাপোলের বিভিন্ন বিদ্যালয়ের গুণী শিক্ষকদের সম্বর্ধনা দেওয়া হয়। বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রমজান আলী ও সহকারী প্রধান শিক্ষক মোঃ ইন্তাজুর রহমান, বেনাপোল মহিলা সিনিয়ার মাদ্রসার প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াহেদ, নবদিগন্ত প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ আবু তালহা সহ আরো কয়েকজনকে এই সম্বর্ধনা দেওয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে চলো গ্রুপের কম্পিউটার ট্রেনিং সেন্টারের উদ্বোধন কালে শিক্ষকদের দ্বারা সকল কম্পিউটার গুলো একযোগে সচল করা সহ কেক কাটার মাধ্যমে এ ট্রেনিং সেন্টারের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

এ অনুষ্ঠানে চলো গ্রুপের সিইও আশরাফুজ্জামান বলেন, বর্তমানে এ্যাপস বা সফটওয়্যার সম্পর্কে কোন প্রশিক্ষণ নিতে গেলে আপনারা আপনাদের সন্তানদের ঢাকা সহ বিভাগীয় শহরে পাঠাতে হয়, সেটা আমি আপনাদের দোড় গোরায় নিয়ে এসেছি। এছাড়াও যারা বিভিন্ন আইটি সমস্যার সমাধানের জন্য বাইরে যেতেন সেটা রাতদিন ২৪ ঘন্টা আমরা এখানেই সমাধান করবো। উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হওয়ার জন্য সকলকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সর্বশেষ দোয়া অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।