বেনাপোলে পরিছন্ন ও পাদুকা কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২২

জাহিদ হাসানঃ

বন্দরনগরী বেনাপোলে পরিছন্ন ও পাদুকা কর্মীদের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করেন বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষে বীর মুক্তিযোদ্ধাগণ।

১৩ই ফেব্রুয়ারি রবিবার মুক্তিযোদ্ধা সংসদের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে দুপুরে বেনাপোল মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে শতাধিক কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।

এ কম্বল বিতরণে সার্বিক সহযোগীতায় ছিলেন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড যশোর জেলা শাখার পক্ষ্যে ফারুক হোসেন উজ্জল।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেনাপোল-পুটখালি শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদার এবং বাহাদুরপুর শাখা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ চাচার নেতৃত্বে বেনাপোল, বাহাদুরপুর ও পুটখালী ইউনিটের বীর মুক্তিযোদ্ধাগণ।

এসময় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পক্ষে উপস্থিত ছিলেন, কামরুজ্জামান তরু, এনামুল হক জুয়েল, আবুল হাসেম, ওসমান গণি, মিল্টন, বাবলুর রহমান, শফিউর রহমান, জিল্লুর রহমান, উসমান গণি, জাহিদ হাসান সহ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ কালে শার্শা ও বেনাপোল মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক কামরুজ্জামান তরু বলেন, আমদেরই আশে পাশে চরম অবহেলায় থাকেন এশ্রেণীর জনগণ। দৃষ্টি সীমায় হয়তো সবই দেখা যায় কিন্ত তাদের পাশে কখন আমাদের দাঁড়ানো হয়না। এই মানুষদের মাঝে একটু উষ্ণতার পরশ নিয়ে এটা আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা। পরবর্তীতেও আমরা আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা অব্যাহত রাখবো ইনশাল্লাহ।