বেনাপোলে মদ্যপ অবস্থায় গাড়ির চাপায় প্রাণ গেল নিরীহ সিকিউরিটি গার্ডের!

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, মে ১৫, ২০২১

বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের বেনাপোল মহাসড়কের রহমান চেম্বারের সামনে পাজারু গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে সাইকেল চালককে পেছন দিয়ে চাপা দিলে ফজলু সর্দার (৬৫) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত ফজলু সর্দার পিমা সিকিউরিটির ড্রেস পরিহিত ছিলেন।

শুক্রবার (১৫ই এপ্রিল) রাত ১১ টায় যশোর বেনাপোল মহাসড়কের রহমান চেম্বারের সামনে দিয়ে ফজলু বাইসাইকেল যোগে তার কর্মস্থলে যাচ্ছিলেন, এমন সময় মদ্যপ মাতাল অবস্থায় সাহেদুর রহমান বকুল তার ব্যাক্তিগত পাজারু গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে ঐ সাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান ফজলু সর্দার।

মৃত্য ফজলু সর্দার বেনাপোল পোর্ট থানাধীন ৩ নং বাহাদুরপুর ইউনিয়নের শেখারীপোতা গ্রামের মৃত আঃ মুজিদ সর্দারের ছেলে। সে পেশায় বেনাপোল স্থল বন্দরের একজন পিমা সিকিউরিটি গার্ড ছিলেন।

ঘটনাস্থল থেকে জানা যায়, বেনাপোল রহমান চেম্বারের স্বত্বাধিকারী সেতু শাহিদা রহমানের স্বামী সাহেদুর রহমান বকুল মদ্যপ অবস্থায় নিজের পাজারু গাড়ী চালিয়ে অতিরিক্ত বেগে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার মাঝের আইল্যান্ডে ধাকা দেয়, পরে গাড়ি দ্রূত গতিতে ব্যাক গেয়ারে দেওয়ার সময় বেনাপোল পোর্টের কর্মরত পিমা সিকিউরিটি গার্ড বাইসাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার কর্মিরা তাকে পাজারু গাড়ীর নিচের থেকে উদ্ধার করে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন, বেনাপোলের বিশেষ কিছু লোক প্রায় প্রতিদিন রাতেই এই রহমান চেম্বারে মদ পান করে এবং এক সাথে আজও তারা মদ পান করেছিলো। এই বকুলের সাথে সাথে তাদেরও কঠোর শাস্তি দেওয়া হোক।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার কর্তব্যরত অফিসার রোকনুজ্জামান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক সায়েদুর রহমান বকুলকে মদ্যপ অবস্থায় আটক করা হয়েছে। এবং তার ব্যবহারিত পাজারু গাড়ী (ঢাকা মেট্রো-ঘ-১১-৯৮৬২) আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।