বেনাপোলে রোড এস্কিডেন্টে ছাত্রলীগ নেতা সুমনের মৃত্যু

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, মে ১১, ২০২২

মুরাদ হোসেনঃ

বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মাহমুদ রোড এস্কিডেন্টে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন।

আজ বুধবার ঢাকা নিউরো সাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ৯:৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৩২ বছর। নিহত সুমন নারায়নপুর গ্রামের মৃত ইয়ার আলীর ছেলে।

গত ৭ই মে আনুমানিক রাত ১২:৩০ বেনাপোল পৌরসভার পাশে টিভিএস শরুমের সামনে তিনি আরেকটি মটর সাইকেলের সঙ্গে এস্কিডেন্ট করেন। অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিউরো সাইন্স হসপিটালে ভর্তি করা হয়। সেখানে সুমনের মাথায় সফল অস্ত্রপাচার হলেও চিকিৎসকেরা ঙ্গান ফেরা নিয়ে সঙ্কায় ছিলেন। সর্বশেষ ১০ই মে শ্বাসকষ্ট হওয়ায় চিকিৎসকেরা তার গলায় একটি অপারেশন করেন। সর্বশেষ আজ সকালে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুতে শার্শা উপজেলা সহ বেনাপোল পৌর ও ইউনিয়ান ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীদের উপর শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শার্শা-১ এর সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন সহ অনেকে শোকবার্তা প্রকাশ করেছেন।

তার মৃত্যুতে সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল কান্নাজরিত কন্ঠে বলেন, তার এ মৃত্যু মেনে নেওয়া আমাদের পক্ষ্যে খুবই কষ্টকর। বেনাপোলের রাজনীতিতে তার অবদান যেমন অস্বীকার্য তেমনি তার শূন্যতা পুষিয়ে নেওয়াও কষ্টকর।