বেনাপোল ইউনিয়ান ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

বেনাপোল প্রতিনিধিঃ

শার্শা উপজেলার বেনাপোল ইউনিয়ানের অন্তর্গত ৬নং গয়ড়া ওয়ার্ডে যুবলীগের সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ওয়ার্ডের পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করার লক্ষ্যে অনুষ্ঠানটি পরিচালিত হয়।

১৬ই অক্টোবর শনিবার গয়ড়া সভার মোড়স্থ ৬নং গয়ড়া ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন শিমুলের সভাপত্তিতে ও ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিনের সঞ্চালনায় এই অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন মোঃ সাইদুর রহমান তুহিন, সভাপতি, ৪নং বেনাপোল ইউনিয়ান যুবলীগ। উদ্বোধনী বক্তব্যে তিনি পুরাতন যুবলীগ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির জন্য সকলকে স্বাগত জানান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন অহিদুজ্জামান অহিদ, সভাপতি, শার্শা উপজেলা যুবলীগ ও যশোর জেলা পরিষদের সদস্য।

বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ তাহাজ্জেল হোসেন, সভাপতি, ৪ন বেনাপোল ইউনিয়ান আওয়ামীলীগ। মোঃ বজলুর রহমান, সহসভাপতি, বেনাপোল ইউনিয়ান আওয়ামীলীগ ও বেনাপোল ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান। মোঃ সহিদুজ্জামান সাহিদ, সাধারণ সম্পদদক, বেনাপোল ইউনিয়ান আওয়ামীলীগ। মোঃ শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক, বেনাপোল ইউনিয়ান যুবলীগ। মোঃ বকুল হোসেন, সভাপতি, বেনাপোল পৌর যুবলীগ। মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগ। মোঃ ওহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, বেনাপোল ইউনিয়ান আওয়ামীলীগ।

এছারাও উক্ত অনুষ্ঠানে ৫নং ওয়ার্ডের স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ বেনাপোল ইউনিয়ান ও পৌরসভার আওয়ামীলীগের সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সর্বশেষ ৪১ সদস্য বিশিষ্ট একটি নামের তালিকা সংগ্রহ করে পরিবর্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ঘোষনা দেওয়ার কথা বলে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।